সিলেট বিসিক শিল্পনগরীতে প্লট বরাদ্দের নীতিমালা-২০১০ সংশোধনের লক্ষ্যে মতবিনিময় সভা

3
বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প কর্পোরেশন (বিসিক) সিলেট জেলা কার্যালয়ের আয়োজনে বিসিক শিল্প নগরীতে প্লট বরাদ্দের নীতিমালা ২০১০ সংশোধনের লক্ষ্যে অংশীজনের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বাংদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প কর্পোরেশন (বিসিক) সিলেট জেলা কার্যালয়ের আয়োজনে বৃস্পতিবার (৩০ সেপ্টেম্বর) সকালে বিসিক শিল্পনগরীতে প্লট বরাদ্দের নীতিমালা-২০১০ সংশোধনের লক্ষ্যে অংশীজনের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
গোটাটিকর আলীম ইন্ডাষ্ট্রির সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে সিলেটের (ভা:) বিসিক উপ-মহাব্যাবস্থাপক ম. সুহেল হাওলাদারের সভাপতিত্ব ও খাদিমনগর শিল্পনগরী কর্মকর্তা তোফাজ্জল হোসেনের উপস্থাপনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন শিল্প মন্ত্রণালয় (বিসিক) এর উপ-সচিব মোস্তাক আহমেদ, সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ এইচ এম মাহফুজুর রহমান, ঢাকার বিসিকের সাবেক পরিচালক (যুগ্মসচিব) মো. খলিলুর রহমান, প্লট বরাদ্দ নীতিমালার উপর বক্তব্য রাখেন ঢাকা বিসিক শিল্পনগরী ও সমন্বয় শাখার সম্প্রসারণ কর্মকর্তা মল্লিক মোস্তাফিজুর রহমান, নাসিব সভাপতি আলীমুছ এহসান চৌধুরী, আলীম এন্ডস্ট্রির লিমিডেট এর চেয়ারম্যান আলীমুছ সাদাত চৌধুরী, সম্প্রসারণ কর্মকর্তা রাসেল ভূঞার স্বাগত বক্তব্যে ও আব্দুল আল নোমানের পবিত্র কালামে পাক থেকে তিলায়াতের মাধ্যামে শুরু হওয়া মত বিনিময় সভায় সিলেটের খাদিমনগর ও গোটাটিকর বিসিকের শিল্প উদ্যোক্তারা অংশগ্রহণ করেন। বিজ্ঞপ্তি