বঙ্গবন্ধু এদেশের মাটি ও মানুষকে গভীর ভালোবাসার বন্ধনে বেঁধেছিলেন – এড. রনজিৎ সরকার

10
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মধ্যনগর উপজেলার বংশীকুন্ডা (দঃ) ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট রনজিৎ সরকার।

স্বাধীনতার মহান স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মধ্যনগর উপজেলার বংশীকুন্ডা (দঃ) ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে এক আলোচনা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৬ আগষ্ট) বিকেল ৩টায় বংশীকুন্ডা মনিম উচ্চ বিদ্যালয় মাঠে এ সভা অনুষ্ঠিত হয়।
এ সময় প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট রনজিৎ সরকার বলেন, মহান স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করে ঘাতকরা মনে করেছিলো আমাদের স্বাধীনতা সার্বভৌমত্ব ধ্বংস করে দেবে, কিন্তু তাদের সে আশা পূরণ হয়নি। দেশের মানুষ বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে বঙ্গবন্ধু তনয়া প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে আজ উন্নত চূড়ায় নিয়ে যাওয়ার পদক্ষেপ বাস্তবায়নে রয়েছে। তিনি আরো বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশের মাটি ও মানুষকে গভীর ভালোবাসার বন্ধনে বেঁধেছিলেন। বঙ্গবন্ধু শুধু বাঙালির নেতা ছিলেন না তিনি ছিলেন সারাবিশ্বের অবিসংবাদিত নেতা। তিনি বঙ্গবন্ধু হত্যাকারী পলাতক আসামীদের অবিলম্বে বিচারের আওতায় নিয়ে আসার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।
মধ্যনগর উপজেলার বংশীকুন্ডা (দঃ) ইউনিয়ন আ’লীগের আহ্বায়ক মনিন্দ্র চন্দ্র সরকারের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক নিউটন সরকার ও জহির রায়হানের যৌথ সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সহ-সভাপতি ও হাওর গবেষক সজল কান্তি সরকার, সাবেক চেয়ারম্যান ও উপজেলা সম্মিলত সাংস্কৃতিক জোটের আহ্বায়ক রাসেল আহমদ, সদস্য সঞ্জীব তালুকদার টিটু, কৃষক লীগ এর সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, সাজেদা আহমেদ, উপজেলা যুবলীগের সহ-সভাপতি হুমায়ুন কবির, তাহিরপুর উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক এখলাসুর রহমান তারা, ইমরান আহমদ বিপক, আজিজুল হক, মিজানুর রহমান মিজান, বংশীকুন্ডা (দঃ) ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক রানা আহমেদ সানি, সিনিয়র যুগ্ম আহ্বায়ক টনিক সরকার প্রমুখ। বিজ্ঞপ্তি