মানুষের অধিকার আদায়ের জন্য কাজ করি সব সময় – শফি আহমদ চৌধুরী

14
লালাবাজার ইউনিয়নের বাঘর খলায় সাবেক এমপি মরহুম পীর হাবিবুর রহমানের কবর জিয়ারত করছেন সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী আলহাজ্ব শফি আহমদ চৌধুরী।

সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী আলহাজ্ব শফি আহমদ চৌধুরী বলেছেন, মানুষের জীবনমান উন্নয়নের অন্যতম শর্ত হচ্ছে আধুনিক যোগযোগ ব্যবস্থা। দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জের সেই যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে কাজ করে যাচ্ছি। এমপি নির্বাচিত হওয়ায় ১৫ বছর পূর্ব থেকে এই এলাকার মানুষের সুখে দুঃখে তাদের পাশে রয়েছি। কে কোন দল করেন সেটা আমি কখনো বিবেচনায় নেই নি। আমার কাছে যে বা যারাই কোন কাজের জন্য এসেছেন আমি সেটা করে দেওয়ার চেষ্টা করেছি। বিশেষ করে দক্ষিণ সুরমার একটি ইউনিয়নের সাথে আরেক ইউনিয়নের যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে বাইপাস এবং সংযোগ সড়ক নির্মাণ করে দিয়েছি।
তিনি বলেন, মানুষের অধিকার আদায়ের জন্য যেখানে যা করার দরকার তা করার চেষ্টা করি সব সময়। ফেঞ্চুগঞ্জের ইলাশপুরের ঢালায় একটি ব্রিজ না থাকার কারণে সম্পূর্ণ বিচ্ছিন্ন দ্বীপের মতো ছিল এই উপজেলা। আমি শফি চৌধুরী প্রথমে এখানে ব্রিজ নির্মাণের উদ্যোগ নেই এবং তাতে সফল হই। মানুষের কাছে ভোট চাইতে হলে তাদের জন্য কিছু করতে হয়। তিনি আগামী উপ-নির্বাচনে উন্নয়নের স্বার্থে এই বিষয় সমূহ বিবেচনায় নিতে সিলেট-৩ আসনের জনগণের প্রতি আহ্বান জানান।
সোমবার (১৬ আগষ্ট) দক্ষিণ সুরমা, লালাবাজার ইউনিয়নে দিনভর গণসংযোগ এবং স্থানীয় জনগণের সাথে মতবিনিময়কালে এই আহ্বান জানান। দুপুরে তিনি লালাবাজার ইউনিয়নের বাঘর খলায় সাবেক এমপি মরহুম পীর হাবিবুর রহমানের কবর জিয়ারত করেন এবং ফাতেহা পাঠ করেন। এ সময় এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ, সুশীল সমাজের প্রতিনিধি, বিভিন্ন রাজনৈতিক দল ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এবং সর্বস্তরের যুব সমাজ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি