ইফা সিলেট মউশিক শিক্ষক কল্যাণ পরিষদের ঈদ পুনর্মিলনী

9
ইসলামিক ফাউন্ডেশন মউশিক শিক্ষক কল্যাণ পরিষদ বাংলাদেশ সিলেট বিভাগীয় কমিটি আয়োজিত ঈদ পুনর্মিলনী, করোনা ভাইরাস ও স্বাস্থ্য সচেতনতা বিষয়ে আলোচনা সভায় বক্তব্য রাখছেন কেন্দ্রীয় সদস্য সচিব মোহাম্মদ আবুল হোসাইন।

ইসলামিক ফাউন্ডেশন মউশিক শিক্ষক কল্যাণ পরিষদ বাংলাদেশ সিলেট বিভাগীয় কমিটির উদ্যোগে ঈদ পুনর্মিলনী, করোনা ভাইরাস, স্বাস্থ্য সচেতনতা বিষয়ে আলোচনা সভা ১৭ মে সোমবার সকাল সাড়ে ১০টায় সিলেট নগরীর বনকলাপাড়ায় অনুষ্ঠিত হয়।
ইসলামিক ফাউন্ডেশন মউশিক শিক্ষক কল্যাণ পরিষদ সিলেট জেলা আহবায়ক হাফিজ মাওলানা নওফল আহমদ এর সভাপতিত্বে ও বিভাগীয় কমিটির সদস্য সচিব ক্বারী আব্দুল হাকিম বুলবুলের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামিক ফাউন্ডেশন মউশিক শিক্ষক কল্যাণ পরিষদের কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব মোহাম্মদ আবুল হোসাইন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহবায় ও সিলেট বিভাগীয় কমিটির আহবায়ক কে.এম. মিনহাজ উদ্দিন, সিলেট বিভাগীয় কমিটির যুগ্ম আহবায়ক হাফিজ মাওলানা নজরুল ইসলাম। বক্তব্য রাখেন মাওলানা আব্দুস শাকুর, মাওলানা আব্দুল মুহিত, মাওলানা ইসমাইল হোসেন, মাওলানা সাফায়েত হোসেন প্রমুখ।
সভায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৪০তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বক্তারা বলেন, ১৯৮১ সালের ১৭ মে দীর্ঘ নির্বাসন শেষে তিনি বাংলার মাটিতে ফিরে আসেন। তাঁর নেতৃত্বে বাংলাদেশের উন্নয়ন-অগ্রযাত্রা এগিয়ে যাচ্ছে। অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক ও শোষণমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কাজ করছেন। বিগত চার দশকে তাঁর নেতৃত্বে বাংলাদেশ আওয়ামীলীগ দেশের গুরুত্বপূর্ণ নানা লড়াই-সংগ্রামে ভূমিকা রেখেছে।
ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে ১৯৭৫ সালের ১৫ আগষ্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শাহাদাৎবরণকারী সকল সদস্যদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করা হয়। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। বিজ্ঞপ্তি