জগন্নাথপুরে শোক দিবসে সেরা শিক্ষকদের পুরস্কার বিতরণ

16

জগন্নাথপুর থেকে সংবাদদাতা :
জগন্নাথপুরে জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে সেরা শিক্ষকদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে। ১৫ আগষ্ট রবিবার সরকার ও প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের পরিপত্র অনুযায়ী জগন্নাথপুর উপজেলার মিরপুর ক্লাস্টারে অনলাইন গুগলমিট ক্লাসের ত্রয়োমাসিক পুরস্কার বিতরণ উপলক্ষে ভার্চুয়ালী সভার আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জগন্নাথপুর উপজেলা শিক্ষা কর্মকর্তা মানিক চন্দ্র দাস। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দোয়ারাবাজার উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা অনুকূল চন্দ্র দাস ও জগন্নাথপুর উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা রাপ্রুচাই মারমা। হাছনফাতেমাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ধীরেন্দ্র তালুকদারের সভাপতিত্বে ও ছিরামিশি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল মালিকের সঞ্চালনায় বক্তব্য রাখেন, জগন্নাথপুর উপজেলা সহকারি শিক্ষক সমিতির সভাপতি শাহজাহান সিরাজ, ছিক্কা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রূপক কান্তি দেব, সৈয়দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলমগীর হোসেন, মিরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোপা রাণী দাস, পূর্ব আলীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিনা রায় প্রমুখ।
সভায় অনলাইন ক্লাসে সেরা শিক্ষক হলিয়ারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক সোমা রাণী ঘোষ ও অনলাইন ক্লাসে সেরা সংগঠক মিরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক বিজিত তালুকদারের হাতে পুরস্কার তুলে দেয়া হয়। আগামীতে অনলাইনে সেরা শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণের ব্যবস্থা করা হবে বলে অতিথি ও আয়োজকরা আশাবাদ ব্যক্ত করেন।