করোনা রোগীদের মধ্যে সিলেটে মহানগর যুবলীগের ফ্রি অক্সিজেন সেবা অব্যাহত

6
করোনা আক্রান্ত রোগীর বাসা ও হাসপাতাল থেকে হটলাইনে কল পেয়ে ফ্রি অক্সিজেন সিলিন্ডার নিয়ে ছুটে যান সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার।

করোনা আক্রান্ত রোগীদের জন্য সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে ফ্রি অক্সিজেন সেবার উদ্বোধন হওয়ার পর থেকেই থেমে নেই সিলেট মহানগর যুবলীগের নেতাকর্মীরা। হটলাইনে কল পাওয়ার সাথে সাথেই অক্সিজেন নিয়ে ছুটে চলেছেন করোনা রোগীর বাসায়। (৩ আগষ্ট) তৃতীয় দিনে কঠোর লকডাউনে করোনা ভাইরাস বৃদ্ধি পাওয়ায় এবং কিছুটা অক্সিজেন সংকটময় হওয়ায় ফ্রি অক্সিজেন সেবা অব্যাহত রেখেছে সিলেট মহানগর যুবলীগ।
করোনা আক্রান্ত রোগীর বাসা থেকে হটলাইনে কল পেয়ে অক্সিজেন সিলিন্ডার নিয়ে ছুটে যাচ্ছেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার। মঙ্গলবারও নগরীর আম্বরখানাস্থ ফ্রিডম জেনারেল হাসপাতালে মূমূর্ষ রোগী আফজান বিবি কেবিন নং-১১১ ও নগরীর মদিনা মার্কেট পল্লবী আবাসিক এলাকায় বাসা নং-৭৯ এর মূমুর্ষ রোগী নজরুল ইসলামের বাড়িতে ফ্রি অক্সিজেন সেবা পৌঁছে দিচ্ছেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার। বিজ্ঞপ্তি