দোয়ারাবাজারে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা শুকুর আলীর দাফন সম্পন্ন

1

দোয়ারাবাজার থেকে সংবাদদাতা :
সুনামগঞ্জের দোয়ারাবাজারে বীর মুক্তিযোদ্ধা শুকুর আলী (৮৬) আর নেই। রবিবার সকাল ৭টায় উপজেলার সুরমা ইউনিয়নের বরকত নগর গ্রামের নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি… রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
রবিবার বিকাল ৪টায় স্থানীয় বরকত নগর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মরহুমের নামাজে জানাযা শেষে স্থানীয় মহব্বতপুর স্মৃতি দীপ্তমান কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় তার দাফন সম্পন্ন হয়। এর আগে পুলিশের একটি চৌকস দল তাকে গার্ড অব অনার প্রদর্শন করে।
এ সময় নিহতের কফিনে সালাম প্রদর্শন করেন উপজেলা সমাজ সেবা কর্মকর্তা কামরুল ইসলাম, দোয়ারাবাজার থানার ওসি দেবদুলাল ধর, এস আই পান্নালাল দে, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সফর আলী, বীর মুক্তিযোদ্ধা আসক আলী,সুরমা ইউনিয়ন আ.লীগ সভাপতি শফিকুল ইসলাম প্রমুখ।
এদিকে, বীর মুক্তিযোদ্ধা শুকুর আলীর মৃত্যুতে পৃথক পৃথক শোকবার্তায় তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন সুনামগঞ্জ জেলা আ’লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শামীম আহমদ চৌধুরী, দোয়ারাবাজার উপজেলা আ’লীগের আহ্বায়ক ফরিদ আহমদ তারেক, যুগ্ম আহ্বায়ক শামীমুল ইসলাম শামীম, সিনিয়র সদস্য শফিকুল ইসলাম আর্মিসহ দলীয় বিভিন্ন অঙ্গসংগঠন।