মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা যুব কমান্ডের প্রচার মিছিল ও পথসভা

7
মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা যুব কমান্ডের প্রচার মিছিল ও পথসভা।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ইউনিট কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সুব্রত চক্রবর্তী জুয়েল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, অনুপ্রবেশ কারীরা আগামীতে আওয়ামী লীগের কোনো পদে থাকতে পারবে না। যারা অনুপ্রবেশকারী আছে তাদেরকে খুঁজে বের করার দায়িত্ব আমাদের মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ও মুক্তিযোদ্ধা যুবকমান্ডের। ইউনিয়ন থেকে শুরু করে আওয়ামী লীগের কোনো পর্যায়েই নেতৃত্বে যেনো অনুপ্রবেশকারী না আসতে পারে’। তিনি আরোও বলেন, নতুন প্রজন্ম হবে মুক্তিযুদ্ধের চেতনায় একটি আধুনিক প্রজন্ম, যারা বাস্তবায়ন করবে বঙ্গবন্ধুর সোনার বাংলা। এ যে আমাদের আজন্ম লালিত স্বপ্ন। তিনি বলেন, বাঙালি জাতির হাজার বছরের ইতিহাসের গৌরবজনক ঘটনা বা অধ্যায় হচ্ছে একাত্তরের মুক্তিযুদ্ধ। সিলেট জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সফল করা লক্ষ্যে এবং জননেতা শফিকুর রহমান চৌধুরীকে জেলা আওয়ামীলীগের সভাপতি হিসাবে দেখার দাবিতে মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা যুব কমান্ড সিলেট জেলা শাখার উদ্যোগে আজ মঙ্গলবার বেলা ১টা সময় নগরীর জিন্দাবাজার মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ের সামনে এক প্রচার মিছিল ও পথসভায় প্রধান অতিথির বক্তব্য উপরোক্ত কথাগুলো তিনি বলেন।
সিলেট জেলা মুক্তিযোদ্ধা যুব কমান্ডের আহবায়ক জিল্লুর রহমান জিল্লুর সভাপতিত্বে ও জেলা মুক্তিযোদ্ধা যুবকমান্ড নেতা মাজেদুল ইসলাম সুমন এর পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা সুবেদার মেজর রফিকউদ্দিন আহমদ, বীর মুক্তিযোদ্ধা মো: কুটি মিয়া, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মুকিত, বীর মুক্তিযোদ্ধা জালালা উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা সফির আহমদ, বীর মুক্তিযোদ্ধা শাখায়েত হোসেন, মুক্তিযোদ্ধা যুব কমান্ড এর কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য আবু তাহের, মনোজ কপালী মিন্টু, মুক্তিযোদ্ধা যুব কমান্ডের জেলা শাখার কার্যকারী সদস্য আলী আহসান রুবেল, মো: আব্দুল কাইযুম, তারেক আহমদ, এম এ পাপলু, আবুল হাসান, লিমন, শিমুল, জাবেল, কাহিম,শাহীন আহমদ।
আরো উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধার স্ত্রী ফুলন বিবি, আমিনা বেগম, মুক্তিযোদ্ধার সন্তান সেবা বেগম, মুক্তিযোদ্ধা যুব কমান্ডের সিলেট সদর উপজেলা কমিটির সদস্য জুবায়েল, ইসমাইল, কামরান, একে কয়েস, আরিফ, ইমন, জুনু, রহমান, মাহমুদ, রুমন, মিন্টু, মাছুম, ফাহিম, রুমান,সুমন, মুক্তিযোদ্ধা যুব কমান্ডের দক্ষিণ সুরমা উপজেলা কমিটির যুগ্ম আহবায়ক সিদ্দিকুর রহমান, এস এম অপু, সদস্য ওয়াহিদ, মিসবাহ ও রাজু আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি