বঙ্গবন্ধু এখন কেবল বাংলাদেশের নয় সারা পৃথিবীর – উপাচার্য ডা: মোর্শেদ আহমদ চৌধুরী

8

সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা: মোর্শেদ আহমদ চৌধুরী বলেছেন জাতির পিতা বঙ্গবন্ধু এখন কেবল বাংলাদেশের নয় সারা পৃথিবীর।ইতি মধ্যে বঙ্গবন্ধু সেই স্বীকৃতি পেয়েছেন। বঙ্গবন্ধুর দূরদর্শিতা এবং বলিষ্ঠ ভূমিকায় দ্রুততম সময় মিত্র বাহিনী প্রত্যাহার করা সম্ভব হয়েছে।
তিনি আরো বলেন একটি সম্রাজ্যবাদী চক্র বঙ্গবন্ধুর এই জনপ্রিয়তা সহ্য করতে পারে নাই। তাই ১৫ আগষ্ট তাকে সপরিবারে হত্যা করা হয়। আর তার সেই খুনিদের পৃষ্ঠপোষকতা করে পশ্চিমা সভ্য দেশ গুলো। তিনি অবিলম্বে বঙ্গবন্ধুর বাকি খুনিদের দেশে ফিরিয়ে শাস্তি নিশ্চিতের দাবি জানান ।
তিনি মঙ্গলবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে সিলেট উইমেন্স মেডিকেল কলেজ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য উপরোক্ত কথাগুলা বলেন ।
কলেজ অধ্যক্ষ অধ্যাপক ডা: ইসমাইল পাটোয়ারীর সভাপতিত্বে এবং বিএমএ’র সেন্টাল কাউন্সিলর ডা: মো: ইশফাক জামান সজীবের পরিচালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন হলি সিলেট হোল্ডিং লিমিটেডের ভাইস চেয়ারম্যান মো: ফখরুল ইসলাম, ব্যবস্থাপনা পরিচালক ডা: ওয়েছ আহমদ চৌধুরী, হাসপাতালের পরিচালক অধ্যাপক মো: ফেরদৌস হাসান, উপাধ্যক্ষ অধ্যাপক ডা: ফজলুর রহিম কায়সার, সাবেক সিনিয়র ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা বশির আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি