দেশের উন্নয়নে প্রাকৃতিক গ্যাস গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে – মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন

11
জালালাবাদ গ্যাস কন্ট্রাক্টর ওয়েলফেয়ার এসোসিয়েশনের উদ্যোগে জালালাবাদ গ্যাস সিবিএ চট্ট-২৫২০ এর কার্যালয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ।

সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বাস্তবায়ন করতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে কাজ করতে হবে। বাংলাদেশের মত একটি উন্নয়নশীল দেশের আর্থ-সামাজিক উন্নয়নে প্রাকৃতিক গ্যাস গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। তিনি বলেন, গ্যাস অফিসে যাতে কোন অনিয়ম না হয় সেদিকে খেয়াল রেখে সবাইকে জনগণের সুবিধা-অসুবিধা দেখতে হবে। সিলেটের এই পবিত্র মাটিতে গ্যাস অফিসে কোন দুর্নীতিবাজ অসাধু কর্মকর্তার স্থান নেই। বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিতা অব্যাহত রাখতে সবাইকে এখনই দুর্নীতিমূলক কর্মকান্ড থেকে বেরিয়ে এসে মানুষের কল্যাণে কাজ করতে হবে।
তিনি বুধবার (২৩ জুন) জালালাবাদ গ্যাস কন্ট্রাক্টর ওয়েলফেয়ার এসোসিয়েশনের উদ্যোগে জালালাবাদ গ্যাস সিবিএ চট্ট-২৫২০ এর কার্যালয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
জালালাবাদ গ্যাস সিবিএ ২৫২০ এর সভাপতি আব্দুর রহমানের সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক আফতাব উদ্দীনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট মহানগর আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, সহ সভাপতি সাবেক কাউন্সিলর জগদীস চন্দ্র দাস, মহানগর আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ এটিএম হাসান জেবুল, যুগ্ম সাধারণ সম্পাদক কাউন্সিলর আজাদুর রহমান আজাদ।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জালালাবাদ গ্যাস কন্ট্রাক্টর ওয়েলফেয়ার এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক দেওয়ান আব্দুর রহমান চৌধুরী রুহেল, সিবিএ ২৫২০ এর সাধারণ সম্পাদক আব্দুস সালাম। এছাড়াও জালালাবাদ গ্যাস কন্ট্রাক্টর ওয়েলফেয়ার এসোসিয়েশন এর সদস্য বৃন্দ ও জালালাবাদ গ্যাস সিবিএ এর সদস্য সহ সাধারণ কর্মচারী ও বিপুল সংখ্যক ভুক্তভোগী গ্রাহক উপস্থিত ছিলেন। এসময় নেতৃবৃন্দ গ্যাস অফিসের বিভিন্ন সমস্যা নিরসনের জন্য দ্রুত কাজ করার আহ্বান। বিজ্ঞপ্তি