বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করুন ———————– বিভাগীয় কমিশনার

4
সিলেট প্রেসক্লাব-মাহা অভ্যন্তরীণ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন বিভাগীয় কমিশনার মো: খলিলুর রহমান।

সিলেটের বিভাগীয় কমিশনার মো. খলিলুর রহমান বলেছেন, আমরা একটি দুর্যোগময় সময় পার করছি। এ থেকে পরিত্রাণের জন্য বিশেষ করে সচেতনতা বাড়াতে আমাদের সম্মিলিতভাবেই প্রচার-প্রচারণা চালাতে হবে। আমি দেখেছি জনসাধারণের মধ্যে মাস্ক পরার প্রবণতা একবারেই কম, এটা আনতে হবে। যেভাবেই হোক সবাইকে মাস্ক পরা বাধ্য না করলে আমরা নিরাপদ থাকবো না। জাপান, কোরিয়া, চাইনজিরা ভাইরাস থেকে মুক্ত থাকার জন্য এমনিতেই মাস্ক পরে। আমাদের সন্তানদের সুস্থতার জন্য, যারা বয়স্ক রয়েছেন তাদেরকে ও আমাদের পরিবারকে নিরাপদ রাখতে হবে। পাশাপাশি নিজেদেরকেও সুরক্ষা করতে হবে। পেশাগত দায়িত্ব পালনের জন্য সাংবাদিকদের বিভিন্ন স্থানে যেতে হয়। নিজেদেরকে নিরাপদ রেখে দায়িত্ব পালনের জন্য তিনি সাংবাদিকদের প্রতি আহবান জানান।
গতকাল শনিবার সিলেট প্রেসক্লাব-মাহা অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতা ২০২০ এর পুরস্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই আহবান জানান।
বিভাগীয় কমিশনার আরও বলেন, সুষ্ঠু সমাজ বিনির্মাণে সাংবাদিকরা গুরুত্বপুর্ন ভূমিকা পালন করছেন। দেশের সার্বিক উন্নয়নের ক্ষেত্রে আমাদের অবস্থান সাংবাদিকদের পাশাপাশি। একটি সংবাদ শুধু একটি ব্যক্তির বিষয় নয়, পুরো সমাজের, একটি জেলার ভাবমূর্তিও নির্ভর করে এবং এটি জাতীয়ভাবে প্রভাব ফেলে। বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের জন্য তিনি সাংবাদিকদের প্রতি আহবান জানান। সুষ্ঠুভাবে দায়িত্ব পালনে তিনি সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।
ক্লাবের আমীনূর রশীদ চৌধুরী মিলনায়তনে প্রেসক্লাব সভাপতি ইকবাল সিদ্দিকীর সভাপতিত্বে ও ক্রীড়া সংস্কৃতি সম্পাদক মারুফ আহমদের পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও প্রতিযোগিতার পৃষ্ঠপোষক মাহা’র স্বত্তাধিকারী মাহি উদ্দিন আহমদ সেলিম। অন্যদের মধ্যে বক্তব্য দেন ক্লাবের সাবেক সভাপতি ইকরামুল কবির, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মো. রেনু ও ক্রীড়া পরিচালনা কমিটির আহবায়ক শেখ আশরাফুল ইসলাম নাসির।
এবারের ক্রীড়া প্রতিযোগিতায় ১১টি ইভেন্টের মধ্যে সর্বোচ্চ ৫টি ইভেন্টে মো. মঈন উদ্দিন মনজু, ৩টি করে বাপ্পা ঘোষ চৌধুরী, শেখ আশরাফুল আলম নাসির, মারুফ আহমদ ও দিপক বৈদ্য দিপু, ২টিতে ইকরামুল কবির, মোহাম্মদ বদরুদ্দোজা বদর, কামকামুর রাজ্জাক রুনু, আনিস রহমান ও ইদ্রিছ আলী বিজয়ী হয়েছেন। ১টি করে ইভেন্টে আব্দুর রশিদ মো. রেনু, এম এম মতিন, মঈনুল হক বুলবুল, শাহ মো. কয়েছ আহমদ, গোলজার আহমেদ, মো. মারুফ হাসান, শ্যামানন্দ দাশ, মানাউবী সিংহ শুভ, শেখ আব্দুল মজিদ, মাহমুদুর রহমান মিলন ও শফি আহমদ বিজয়ী হয়েছেন।
এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্লাবের সহ-সভাপতি এম এ হান্নান, সাবেক সহ-সভাপতি আতাউর রহমান আতা, সহ-সাধারণ সম্পাদক আহমাদ সেলিম, সাবেক কোষাধ্যক্ষ খালেদ আহমদ, নির্বাহী সদস্য আশকার ইবনে আমিন লস্কর রাব্বী, এম আহমদ আলী ও আব্দুর রাজ্জাক, সাবেক পাঠাগার ও প্রকাশনা সম্পাদক খালেদ আহমদ, ক্লাব সদস্য মো. মুহিবুর রহমান, মো. আমিরুল ইসলাম চৌধুরী এহিয়া, মো. দুলাল হোসেন, ইউনুছ চৌধুরী, নৌসাদ আহমেদ চৌধুরী, এম রহমান ফারুক প্রমুখ। বিজ্ঞপ্তি