আল্লাহ সহায় থাকলে চক্রান্ত করে নৌকার বিজয় ঠেকানো যাবে না – হাবিব

5
দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের বর্ধিত সভায় বক্তব্য রাখছেন সিলেট-৩ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হাবিবুর রহমান হাবিব।

সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হাবিবুর রহমান হাবিব বলেছেন, আল্লাহর উপর ভরসা করে আমি নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী হয়েছি। আমার বিরুদ্ধে নানা ষড়যন্ত্র শুরু হয়েছে। আল্লাহ যদি সহায় থাকেন তাহলে ষড়যন্ত্র করে কোন লাভ হবে না।
তিনি আর বলেন, সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে নৌকাকে ঠেকানোর জন্য বার বার ষড়যন্ত্র হবে সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে ছাত্রলীগকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।
উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ ছদরুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আতাউর রহমান সানীর পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক হাজী রইছ আলী, কৃষি বিষয় সম্পাদক হাজী ফারুক আহমদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয় সম্পাদক এডভোকেট সালেহ আহমদ হীরা, উপ-প্রচার সম্পাদক মতিউর রহমান মতি, সদস্য এডভোকেট বদরুল ইসলাম জাহাঙ্গীর, সিলেট মহানগর আওয়ামী লীগের সদস্য এমরুল হাসান, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযুদ্ধা সাইফুল আলম, সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আহমদ, সবেক যুগ্ম-সাধারণ সম্পাদক রাজ্জাক হুসেন, সাবেক সাংগঠনিক সম্পাদক মাসুক উদ্দিন, আব্দুল মতিন, সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক কফিল আহমদ চৌধুরী, মদন মহন কলেজের সাবেক ছাত্রলীগের সভাপতি আলহাজ্ব সেলিম আহমদ, আওয়ামীলীগ নেতা তপন চন্দ্র পাল, বশির মিয়া , রফিক মিয়া, হাজী আতিকুর রহমান, সেলিম আহমদ মেম্বার, জেলা তাতীঁ লীগের সভাপতি আলমগীর হুসেন, সাবেক ছাত্রলীগ নেতা ইলিয়াছুর রহমান দিনার, সাবেক ছাত্রলীগ নেতা নুরুল ইসলাম। বিজ্ঞপ্তি