দক্ষিণ সুরমায় সড়ক দুর্ঘটনায় রিক্সা চালক নিহত

5

স্টাফ রিপোর্টার :
সিলেট-ঢাকা মহাসড়কে আবারও ঘটেছে ভয়ানক দুর্ঘটনা। গতকাল বুধবার রাত ৯টায় দক্ষিণ সুরমা উপজেলার নাজিরবাজারে রাস্তার পাশ দিয়ে পায়ে হেটে যাওয়ার সময় এক রিকশাচালককে চাপা দেয় বেপরোয়া গতির একটি পিকআপ গাড়ি। এসময় ঘটনাস্থলেই ওই রিক্সাচালক মারা যান। তবে ঘাতক পিকআপ গাড়িটি পালিয়ে যায়।
মৃত ব্যক্তির নাম শামিম মিয়া (৪৫)। তিনি বিশ্বনাথ উপজেলার বৈরাগীবাজার এলাকার মৃত তরিক মিয়ার পুত্র। তিনি নাজিরবাজারে একটি কলোনিতে ঘর ভাড়া করে পরিবার নিয়ে থাকতেন এবং রিক্সা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। মৃত্যুর বিষয়টি দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম নিশ্চিত করেছেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ৯টার সময় নাজিরবাজারে মহাসড়কের পাশ দিয়ে হেটে যাচ্ছিলেন শামিম মিয়া। এ সময় ঢাকার দিক থেকে আসা সিলেটগামী একটি দ্রুত গতির বেপরোয়া পিকআপ গাড়ি শামিমকে চাপা দিয়ে পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থলেই শামিম মিয়া মারা যান। খবর পেয়ে দক্ষিণ সুরমা থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ ময়না তদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
এদিকে, নাজিরবাজারে দুর্ঘটনার ফলে দুদিকে কয়েক কিলোমিটার জুড়ে সিলেট-ঢাকা মহাসড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়। এতে ভোগান্তিতে পড়েন যাত্রীরা। প্রায় এক ঘণ্টা পর পুলিশ লাশ নিয়ে গেলে যান চলাচল স্বাভাবিক হয়।