সিলেটে পরিবহন শ্রমিক ঐক্য পরিষদের অনির্দিষ্টকালের কর্মবিরতি স্থগিত

6
মহান স্বাধীনতার রজত জয়ন্তী ও বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে সিলেটে অনির্দিষ্টকালের পরিবহন শ্রমিকদের কর্মবিরতি বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন এবং আপোষ বৈঠকের মধ্যস্থতাকারী চার নেতৃবৃন্দের অনুরোধে স্থগিত করা হয়েছে।

মহান স্বাধীনতার রজত জয়ন্তী ও বঙ্গবন্ধুর জন্ম শত বার্ষিকী উপলক্ষে সিলেটে অনির্দিষ্টকালের পরিবহন শ্রমিকদের কর্মবিরতি স্থগিত করা হয়েছে। বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল ও মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন এবং আপোষ বৈঠকের মধ্যস্থতাকারী চার নেতৃবৃন্দের অনুরোধে ১৪ মার্চ রবিবার থেকে ডাকা সকল প্রকার পরিবহন শ্রমিকদের কর্মবিরতি স্থগিত করা হয়। বৈঠকে মহান স্বাধীনতার রজত জয়ন্তী ও বঙ্গবন্ধুর জন্ম শত বার্ষিকী উপলক্ষে শ্রমিকদের ঘোষিত কর্মসূচি স্থগিত করার জন্য নেতৃবৃন্দ আহবান জানালে এবং শ্রমিকদের দাবি-ধাওয়া পূরণের আশ্বাস প্রদান করা হলে শ্রমিক নেতৃবৃন্দ অনির্দিষ্টকালের পরিবহন শ্রমিকদের কর্মবিরতি স্থগিত ঘোষণা করেন।
১৩ মার্চ (শনিবার) সিলেট জেলা হিউম্যান হলার চালক শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে সিলেট জেলা সড়ক পরিবহন শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি আবু সরকার সভাপতিত্বে ও সাধারন সম্পাদক জাকারিয়া হোসেনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা বাস মিনিবাস কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন সভাপতি হাজী ময়নুল ইসলাম। উপস্থিত ছিলেন সিলেট জেলা বাস মিনিবাস কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন সাধারন সম্পাদক আব্দুল মুহিম, যুগ্ম সাধারণ সম্পাদক আলী আকবর রাজন, সহ সম্পাদক মাহবুব মিয়া মবু, সাংগঠনিক সম্পাদক আবুল হাছনাথ, কোষাধ্যক্ষ আব্দুস শহিদ, প্রচার সম্পাদক হারিছ আলী, সিলেট জেলা হিউম্যান হলার চালক শ্রমিক ইউনিয়ন এর সভাপতি রুনু মিয়া মইন, সহ সভাপতি রায়হান উদ্দিন, সহ সাধারণ সম্পাদক ইনছান আলী, সাধারন সম্পাদক মিসবাহ উদ্দিন, ২০৯৭ সভাপতি খলিল খান, কার্যকরি সভাপতি মতছির আলী, ৭০৭ সাধারণ সম্পাদক আজাদুর রহমান। ট্রাক লড়ী শ্রমিক ইউপির সাধারন সম্পাদক সুহেল, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ। বিজ্ঞপ্তি