সিলেট-৩ আসনের অসমাপ্ত উন্নয়ন মূলক কাজ করতে যোগ্য নেতৃত্বের প্রয়োজন – এডভোকেট নিজাম উদ্দিন

11
সিলেট বাইপাস রোড মালিক ও ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দের সাথে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন এডভোকেট নিজাম উদ্দিন পিপি।

সিলেট জেলা দায়রা আদালতের পাবলিক প্রসিকিউটর, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি, সিলেট-৩ দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ, বালাগঞ্জ আসনের আওয়ামীলীগের নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী এডভোকেট নিজাম উদ্দিন বলেছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে উল্লেখযোগ্য হারে দারিদ্র্য বিমোচন, নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ ও অন্যান্য গণমুখী কর্মকা-ে দ্রুত এগিয়ে যাওয়ায় বাংলাদেশ আজ বিশ্বে প্রশংসিত, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই দেশের মানুষের স্বাস্থ্য সুরক্ষার জন্য, করোনাভাইরাস থেকে মুক্ত করতে মাস্ক পরার প্রতি আহবান জানান। সদ্যপ্রয়াত সাংসদ মাহমুদ উস সামাদ চৌধুরী ছিলেন জনগণের আস্তার প্রতীক, মানুষের সুখে দু:খে, পাশে ছিলেন, তার অসমাপ্ত উন্নয়ন মূলক কাজ করতে যোগ্য নেতৃত্বের প্রয়োজন, আমি আপনাদের পাশে আছি নৌকা প্রতীক পেলে থাকব, না পেলে থাকব।
পুনরায় এই আসনকে নৌকা বিজয় নিশ্চিত করতে সম্বলিত ভাবে কাজ করার আহবান জানান। তিনি (২৭)মে বৃহস্পতিবার রাতে নগরীর দক্ষিণ সুরমার সিলেট বাইপাস রোড় দোকান মালিক ও ব্যবসায়ী সমিতি নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি’র বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
সিলেট বাইপাস রোড ব্যবসায়ী সমিতি’র সভাপতি সামছু উদ্দিন বাবুধন এর সভাপতিত্বে ও সমিতি’র যুগ্ম সাধারণ নূর আহমদ খান সাদেক এর পরিচালনায়। শুরুতে স্বাগত বক্তব্য রাখেন দক্ষিণ উপজেলা আওয়ামীলীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাংস্কৃতিক ব্যক্তিত্ব মোঃ কামাল উদ্দিন রাসেল।
বক্তব্য রাখেন সিলেট বাইপাস রোড ব্যবসায়ী সমিতি’র সিনিয়র সহ-সভাপতি সামছু উদ্দিন ও সহ-সভাপতি লিয়াকত আহমদ, কৃষকলীগ নেতা জুনেদ আহমদ, ২৫নং ওযার্ড যুবলীগের সাধারণ সম্পাদক আব্বাস আহমদ ও সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাদির সেলিম, জেলা যুবলীগ নেতা সজিব আহমদ, মহানগর যুবলীগ নেতা তায়েফ আহমদ, সামাদ আহমদ, ট্রাক-পিকআপ ভ্যান শ্রমিক ইউনিয়ন দক্ষিণ সুরমা শাখার সভাপতি কাওছার আহমদ ব্যবসায়ী নিজাম উদ্দিন প্রমুখ। বিজ্ঞপ্তি