দক্ষিণ সুরমার সাতমাইলে সড়ক দুর্ঘটনায় মা-ছেলে নিহত, আহত ৬

9

স্টাফ রিপোর্টার :
ঢাকা-সিলেট মহাসড়কের দক্ষিন সুরমা সাতমাইল নামক স্থানে বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে মা-ছেলে নিহত হয়েছে। এর মধ্যে মা ঘটনাস্থলে ও ২ বছরের শিশু পুত্র সিলেট ওসমানী হাসপাতালে নেয়ার পথে মারা যায়। এ সময় আহত হয়েছেন অনন্ত: ৬ জন। তাদেরকে ওসমানী হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গতকাল রবিবার দুপুর দেড়টায় এ ঘটনাটি ঘটে। এ সময় রাস্তার দুপাশে যানজট সৃষ্টি হলে দক্ষিণ সুরমা পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্বাভাবিক করে।
নিহতরা হচ্ছেন, হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার গোপেশ রায়ের স্ত্রী বিউটি রায় ও তার দুই বছরের পুত্র রূপক রায়। তবে আহতদের তাৎক্ষিণভাবে নাম পরিচয় জানা যায়নি।
প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, সিলেট গামী বাসটি ঢাকা-মহাসড়কের দক্ষিণ সুরমা উপজেলার সাতমাইল এলাকায় আসার পর প্রাইভেটকারের সঙ্গে সংঘর্ষ হয়। এতে চালকের পাশে বাসের সামনের সিটে ছেলেকে নিয়ে বসা ছিলেন বিউটি রায়। দুর্ঘটনার পর বাসের গ্লাস ভেঙে ছিটকে সংঘর্ষস্থলে পড়ে মার মৃত্যু হয়। আর ওসমানী হাসপাতালের নেয়ার পথে তার শিশু পুত্র মারা যায়।
স্থানীয়রা জানান, দুর্ঘটনার পর আশঙ্কাজনক অবস্থায় বাসের ও প্রাইভেটকারচালকসহ ৬ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পরে পুলিশ ও দমকল বাহিনী ঘটনাস্থলে এসে নিহতের লাশ উদ্ধার করে। দুর্ঘটনার পর ওই সড়কের দুই পাশে যানজট সৃষ্টি হয়। পরে দুমড়ে-মুচড়ে যাওয়া দুর্ঘটনাকবলিত গাড়ি দু’টি পুলিশ উদ্ধারের পর ওই সড়কে যান চলাচল স্বাভাবিক হয়।