সোয়া ৫ কোটি টাকা বকেয়া বিদ্যুৎ বিল পরিশোধ করলো সিসিক

8
বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের অন্তর্গত ৪টি ডিভিশনকে বকেয়া বিদ্যুৎ বিল বাবদ ৫ কোটি ২৫ লক্ষ ৬৫ হাজার ৭২৩ টাকার চেক প্রদান করছেন মেয়র আরিফুল হক চৌধুরী।

বিদ্যুৎ উন্নয়ন বোর্ড এর অন্তর্গত ৪টি ডিভিশনকে বকেয়া বিদ্যুৎ বিল বাবদ ৫ কোটি ২৫ লাখ ৬৫ হাজার ৭২৩ টাকা পরিশোধ করেছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।
বৃহস্পতিবার (৬ মে) দুপুরে নগর ভবনে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের কর্মকর্তাদের কাছে সিলেট সিটি কর্পোরেশনের বকেয়া বিদ্যুৎ বিলের চেক হস্তান্তর করা হয়। বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের বিতরণ অঞ্চল সিলেটের প্রধান প্রকৌশলী আব্দুল কাদির এর উপস্থিতিতে বিক্রয় ও বিতরণ বিভাগ-১ এর নির্বাহী প্রকৌশলী ফজলুল করীম, বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এর নির্বাহী প্রকৌশলী শামস ই আরেফিন, বিক্রয় ও বিতরণ বিভাগ-৩ এর নির্বাহী প্রকৌশলী শ্যামল রঞ্জন ও বিক্রয় ও বিতরণ বিভাগ-৪ এর নির্বাহী প্রকৌশলী আব্দুর রাজ্জাকের কাছে বকেয়া বিদ্যুৎ বিল পরিশোধের চেক হস্তান্তর করেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।
এতে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের প্রধান প্রকৌশলী মো. নুর আজিজুর রহমান, নিবার্হী প্রকৌশলী (বিদ্যুৎ) মো. রুহুল আলম, হিসাব রক্ষণ কর্মকর্তা আ ন ম মনছুফ, সহকারী প্রকৌশলী (বিদ্যুৎ) জয়দেব বিশ্বাস সহ সিসিকের ও বিদ্যুৎ বিভাগেরকর্মকর্তাগণ। বিজ্ঞপ্তি