মির্জাজাঙ্গাল থেকে গ্রেফতার হওয়া ২ ছিনতাইকারী কারাগারে

61

স্টাফ রিপোর্টার :
নগরীর মির্জাজাঙ্গাল থেকে এক সিএনজি অটোরিক্সা চালককে ছিনতাইকালে স্থানীয়দের সহযোগীতায় ২ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে কোতোয়ালি থানা পুলিশ। গতকাল রবিবার গ্রেফতারকৃত ২ ছিনতাইকারীকে মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ। এর আগে গত শনিবার সন্ধ্যায় কোতোয়ালি থানা পুলিশ তাদেরকে গ্রেফতার করে।
কারাগারে প্রেরণকৃতরা হচ্ছে- সুনামগঞ্জ জেলার দিরাই থানার নোয়াগাঁও গ্রামের আকাশ দাসের পুত্র অভি দাস (১৮) বর্তমানে অভি নগরীর দাঁড়িপাড়া এলাকার মেঘনা বি/৪৮ নং বাসার বাসিন্দা। এছাড়াও মৌলভীবাজার জেলার জুড়ি থানার জাংগিরাই গ্রামের শুভন লাল দাসের পুত্র বিলাস দাস (১৯) বর্তমানে নগরীর কুয়ারপাড় এলাকার রজনীগন্ধা-৯২ নম্বর বাসার বাসিন্দা। গ্রেফতারের সময় দিপ চৌধুরী (২৬) ও তিলক চৌধুরী (২৯) নামের তাদের অপর ২ ছিনতাইকারী পালিয়ে যায়।
পুলিশ জানায়, শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মো.সাইফুল চৌধুরী তার সিএনজি অটোরিকশায় নিয়ে মির্জাজাঙ্গাল পয়েন্টে কাছে আসলে ২ ছিনতাইকারী যাত্রীবেশে তাকে থামায়। তিনি থামার সাথে সাথে তারা ধারালো চাকু বের করে চালককে ভয়ভীতি দেখিয়ে ত্রাস ও আতংক সৃষ্টি করে। চালককে টানা হেছড়া করে সিএনজি হতে নামায় এবং ভয়ভীতি দেখিয়ে নগদ টাকা ও একটি কিংস্টার মোবাইল সেট ছিনিয়ে নিয়ে যায়। এসময় ছিনতাইয়ের শিকার চালকের চিৎকারে রাস্তায় চলাচলরত লোকজন ছিনতাইকারীদেরকে ধাওয়া করে। পরে এলাকায় টহলরত পুলিশ জনসাধারণের সহায়তায় অভি ও বিলাসকে ধরতে সক্ষম হয় এবং দিপ ও তিলক নামে বাকি দুইজন মোবাইল নিয়ে পালিয়ে যায়। পুলিশ গ্রেফতারকৃতদের কাছ থেকে ২টি ধারালো চাকু ও ছিনতাইকৃত টাকা উদ্ধার করেছে। গতকাল রবিবার পুলিশ উল্লেখিত ২ ছিনতাইকারীকে আদালতের মাধ্যমে করাগারে প্রেরণ করা হয়েছে।