ওসমানীনগরে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক ও হেলপার নিহত

12
ওসমানীনগরে মুখোমুখি সংঘর্ষে দুমড়ে মুচড়ে যাওয়া ২টি ট্রাক।

ওসমানীনগর থেকে সংবাদদাতা  :
ওসমানীনগরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একই ট্রাকের চালক ও হেলপার নিহত হয়েছেন। শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের উপজেলার চকের বাজার নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় অপর ট্রাকের চালক ও হেলপার আহত হয়েছেন। তাদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা। দুর্ঘটনা কবলিত ট্রাক দুটি তামাবিল হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে বলে জানা গেছে।
হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার সকাল সাড়ে ৬ টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের উপজেলার দয়ামীর ইউনিয়নের চকের বাজারে সিলেটগামী ট্রাক ঢাকা মেট্রো (ট- ২২ -৭০১২), বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী ট্রাক ঢাকা মেট্রো (শ-১১-২২৬৪) এর মুখোমুখি সংঘর্ষ ঘটে। এ সময় সিলেটগামী ট্রাকের চালক হবিগঞ্জ জেলার সাইস্তাগঞ্জ উপজেলার আরশ আলী (৪২) ও একই গাড়ির হেলপার শাহজাহান মিয়া (৫৪) নিহত হন। এ ঘটনায় ঢাকাগামী ট্রাকের চালক ও হেলপার গুরুতর আহত হয়েছেন। খবর পেয়ে তামাবিল হাইওয়ে পুলিশ ও তাজপুর ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স এর কর্মীরা ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ উদ্ধার করে মর্গে ও আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।
দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে তামাবিল হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই আমির হোসেন বলেন, সিলেটগামী ট্রাকটি বগুড়া থেকে সিলেট আসছিলো। সেখানে খবর পাঠানো হয়েছে। বগুড়া থেকে লোক এসে লাশের পরিচয় শনাক্ত করবে। নিহতদের দুজনের একজন ট্রাক চালক এবং অন্যজন হেলপার হতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।