মাহে রমজান উপলক্ষে নিম্ন আয়ের মানুষের মাঝে বদর উদ্দিন আহমদ কামরান পরিবারের খাদ্য সামগ্রী বিতরণ

13
মাহে রমজান উপলক্ষে নিম্ন আয়ের মানুষের মাঝে বদর উদ্দিন আহমদ কামরানের পরিবারের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করছেন তার পুত্র ও মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু।

মাহে রমজান উপলক্ষে নিম্ন আয়ের মানুষের মাঝে বদর উদ্দিন আহমদ কামরান পরিবারের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। গত বছর লকডাউন চলাকালীন সময়ে নিজ বাড়ীর আঙিনায় যেখানে মানুষের মাঝে খাবার বিতরণ করেছিলেন কামরান, ঠিক একই জায়গায় গতকাল কামরান পরিবারের পক্ষে মহল্লার মুরুব্বি, রাজনৈতিক নেতৃবৃন্দ সহ জনসাধারণের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন বদর উদ্দিন আহমদ কামরানের ছেলে, সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু। এ সময় ডা. শিপলু বলেন আমার আব্বা আমার শ্রদ্ধা, ভালবাসা ও আবেগের বিষয়। তিনি সবসময় মানুষের সুখে দুঃখে পাশে ছিলেন। জনগণের কল্যাণ ও সিলেটের উন্নয়নই ছিল আমার বাবার রাজনীতির উদ্দেশ্য। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারন করে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে অবিচল থেকে মানুষের জন্য নিবেদিত প্রাণ এক মানুষ ছিলেন তিনি। গত লকডাউনে সাধ্যমত মানুষের হাতে খাবার তুলে দিয়েছেন। মানুষের কল্যাণে আমার বাবার কাজের ধারাবাহিকতা বজায় রাখতে পরিবারের পক্ষ থেকে আমরা খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচির আয়োজন করেছি এবং পুরো রমজান মাস জুড়ে ইফতার বিতরণ কার্যক্রম চলবে। পরিবারের পক্ষ থেকে আমরা আমার বাবার পরকালীন চিরশান্তি, জান্নাতুল ফেরদৌস লাভের জন্য সবার কাছে দোয়া চাই।
মঙ্গলবার (১৩ এপ্রিল) বিকেলে মাহে রমজান উপলক্ষে নিম্ন আয়ের মানুষের মাঝে বদর উদ্দিন আহমদ কামরান পরিবারের খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, সিরাজুল ইসলাম শামীম, এড বিজয় কুমার দেব, সাইফুল আলম খান কয়েছ, হাবিবুর রহমান মজনু, কামাল আহমদ, আব্দুর রহমান, মুরাদ আহমদ, এড তারেক আহমদ, ছাত্র নেতা সুমন আহমদ, ইমরান উদ্দীন, আরাফাত আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি