ইসলামী যুব আন্দোলন সিলেট জেলা ও মহানগরের মাক্স বিতরণ

4

করোনা মহামারীতে স্বাস্থ্য সচেতনতা লক্ষে ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা ও মহানগরের উদ্যোগে সোমবার বিকাল সাড়ে ৫টায় নগরীর সিলেট বন্দর বাজার কেন্দ্রীয় জামে মসজিদের সামনে মাক্স বিতরণ করা হয়েছে।
মাক্স বিতরণকালে বক্তারা বলেন, আমাদের সামনে চলে এসেছে পবিত্র মাহে রমজান। রামাদানুল মোবারকে বেশী ইবাদত করি ও আল্লাহ পাকের দরবারে এই মহামারি থেকে পানাহ চাই। দেশের করুন এই অবনতি থেকে একমাত্র আল্লাহ পাক মুক্তি দিতে পারেন। সকলকে রমজানের পবিত্রতা রক্ষা করা ও স্বাস্থ্য বিধি মেনে চলার আহ্বান জানান নেতারা। পরিশেষে সরকারের প্রতি বিশেষ অনুরোধ জানান, লকডাউন চলাকালীন হতদরিদ্র পরিবারের খাবার, চিকিৎসা, নিশ্চিত করার জন্য।
এসময় উপস্থিত ছিলেন ইসলামী যুব আন্দোলন সিলেট মহানগর শাখার সভাপতি মাওলানা জহিরুল ইসলাম, জেলা সহ সভাপতি মোঃ জাকির হোসেন, ইসলামী যুব আন্দোলন সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা বদরুল ইসলাম, সিলেট মহানগর শাখার সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, নগর দপ্তর সম্পাদক মোঃ আলাউদ্দিন, জেলা শাখার দাওয়াত ও প্রশিক্ষণ সম্পাদক মো. আনিসুর রহমান, নগর দাওয়াত ও প্রশিক্ষণ সম্পাদক জুনায়েদ আহমেদ রানা, নগর আইন সম্পাদক মুজতবা নাইম, নগর মহিলা ও পরিবার সম্পাদক হাবিবুর রহমান আনসার প্রমুখ। বিজ্ঞপ্তি