জিএম কাদের এমপির সুস্থতা কামনায় জাতীয় পার্টির দোয়া ও মিলাদ

18
জাতীয় পার্টির চেয়ারম্যান, বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি সহ দেশে বিদেশে অবস্থানরত করোনা ভাইরাসে আক্রান্তদের সুস্থতা কামনা করে সিলেটে অবস্থানরত জাতীয় পার্টির কেন্দ্রীয়, জেলা, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

জাতীয় পার্টির চেয়ারম্যান, বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি সহ দেশে বিদেশে অবস্থানরত করোনা ভাইরাসে আক্রান্তদের সুস্থতা কামনা করে সিলেটে অবস্থানরত জাতীয় পার্টির কেন্দ্রীয়, জেলা, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) বাদ আসর হযরত শাহজালাল (রহ.) এর মাজার মসজিদ প্রাঙ্গনে এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন হযরত শাহজালাল (রহ.) এর মাজার মসজিদের প্রধান ইমাম হযরত মাওলানা আসজদ আহমদ। দোয়া মাহফিলে জাতীয় পার্টির চেয়ারম্যান, বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপির রোগমুক্তি হওয়ায় আল্লাহর কাছে শোকরানা করা হয়।
উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা আব্দুল্লাহ সিদ্দিকী, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক মো. সাইফুদ্দিন খালেদ, কেন্দ্রীয় কমিটির সদস্য নজরুল ইসলাম বাবুল, সিলেট জেলা শাখার সিনিয়র আহ্বায়ক আব্দুল মালেক খান, সদস্য সচিব আহসান হাবিব মঈন, দপ্তর সম্পাদক মামুনুর রশীদ মামুন, জাপা নেতা মিসবাহ উদ্দিন চৌধুরী রুকন, জেলা স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি আবুল কালাম তফাদার, সাধারণ সম্পাদক জুবের আহমদ, সুমন আহমদ, মো. আলী, সুবেল আহমদ, তায়েফ আহমদ, ছালিক আহমদ, রকিব আহমদ, রিপন আহমদ, লিটন আহমদ, মিলাদ আহমদ, সোহেল আহমদ, আমির আহমদ, কবির আহমদ, নাছির উদ্দিন, মকবুল আহমদ, ইকরাম আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি