সাংবাদিকদের শারীরিক ও ডিজিটাল নিরাপত্তা কর্মশালা আজ শুরু

3

আজ থেকে সিলেটে শুরু হচ্ছে দুইদিন ব্যাপী ‘সাংবাদিকের শারীরিক ও ডিজিটাল নিরাপত্তা’ শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা। নিউজ নেটওয়ার্ক দুই দিন ব্যাপী এই প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করেছে। গণমাধ্যম নিয়ে কাজ করা মার্কিন প্রতিষ্ঠান ইন্টারনিউজের সহযোগিতায় কর্মশালাটি অনুষ্ঠিত হবে। আজ ও কাল নগরীর সোবহানীঘাটস্থ হোটেল ভ্যালী গার্ডেনের কনফারেন্স রুমে এ কর্মশালাটি অনুষ্ঠিত হবে। প্রতিদিন সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত কর্মশালা চলবে।
জাতীয় দৈনিক প্রথম আলো, দৈনিক যুগান্তর, ডেইলি নিউ নেশন, দৈনিক আলোকিত বাংলাদেশ, বাংলাদেশ সংবাদ সংস্থা, যমুনা টিভি, ইন্ডিপেন্ডেন্ট টিভি, চ্যানেল টুয়েন্টিফোর, ডিবিসি টিভি, চ্যানেল এস, দৈনিক সিলেটের ডাক, দৈনিক জালালাবাদ, দৈনিক সিলেট মিরর, দৈনিক উত্তরপূর্ব, দৈনিক একাত্তরের কথা, দৈনিক সিলেটবাণী, দৈনিক কাজিরবাজার, জৈন্তাবার্তা, সিলেট ভিউ টুয়েন্টিফোর ডটকম, ডেইলি সিলেট ডটকম-এ কর্মরত ২৫ জন সাংবাদিক এই কর্মশালায় অংশগ্রহণ করছেন। প্রশিক্ষণে মাষ্টার ট্রেইনার হিসেবে থাকবেন, ডিজিটাল সিকিউরিটি বিশেষজ্ঞ আশরাফুল হক।
নিউজ নেটওয়ার্কের সম্পাদক ও প্রধান নির্বাহী শহীদুজ্জামানের তত্ত্বাবধানে কর্মশালায় উপস্থিত থাকবেন নিউজ নেটওয়ার্কের প্রোগ্রাম ম্যানেজার জিয়াউর রহমান। কর্মশালার সমন্বয়কারীর দায়িত্বে রয়েছেন নিউজ নেটওয়ার্ক সিলেটের কো-অডিনেটর দৈনিক জালালাবাদ সম্পাদক মুকতাবিস উন নূর। বিজ্ঞপ্তি