বার্সা শিবিরে করোনার হানা, বন্ধ অনুশীলন

6

স্পোর্টস ডেস্ক :
স্প্যানিশ লা-লিগার খেলায় খুব একটা ভালো অবস্থানে নেই স্প্যানিশ জায়ান্ট ক্লাব বার্সেলোনা। আসন্ন ম্যাচকে সামনে রেখে অনুশীলনে নেমেছিল মেসিরা। কিন্তু হুট করেই বার্সা শিবিরে করোনার হানা। আপাতত বন্ধ রয়েছে তাদের অনুশীলন।
আগামী বুধবার রাতে অ্যাথলেটিক ক্লাবের বিপক্ষে বার্সেলোনার ম্যাচ রয়েছে। পয়েন্ট টেবিলে পাঁচ নম্বরে থাকায় বেশ ভালোভাবেই অনুশীলনের ব্যবস্থা করে ক্লাবটি। কেননা শিরোপা নিশ্চিত করতে হলে রোনাল্ড কোম্যানের শিষ্যদের জয়ের কোনো বিকল্প নেই। কিন্তু বার্সা শিবিরের দুজনের করোনা পজিটিভ এসেছে বলে জানা যায়।
বিলবাওর বিপক্ষে ম্যাচ খেলতে সান মামেসে যাবে বার্সেলোনা। তার আগে শেষ অনুশীলনের আগে দলের সব খেলোয়াড় ও কোচিং স্টাফের করোনা পরীক্ষা করেই পরবর্তী পদক্ষেপ নেবে কাতালান ক্লাব।
বার্সেলোনার ওয়েবসাইটে এক বিবৃতিতে জানানো হয়েয়ে, ‘আজ (সোমবার) পিসিআর টেস্টে মূল দলের দুজন স্টাফের নমুনা কোভিড-১৯ পজিটিভ এসেছে। এ ব্যাপারে ক্রীড়া ও স্বাস্থ্য-সম্পর্কিত যথাযথ কর্তৃপক্ষকে জানানো হয়েছে। লা লিগার নিয়ম মেনে পুরো দলের পিসিআর পরীক্ষা করা হবে।’
আরও জানানো হয়েছে, ‘অনুশীলন স্থগিত করা হয়েছে। অ্যাথলেটিক ক্লাব ও বার্সেলোনার মধ্যকার ম্যাচের আগের নির্ধারিত অনুশীলনের নতুন সময় এবং সে অনুযায়ী সংবাদ সম্মেলনের সূচি পরে জানিয়ে দেওয়া হবে।’