শাহজাহান খানকে দুঃখ দুর্দশা বর্ণনা করলেন কোম্পানীগঞ্জের পাথর শ্রমিক নেতৃবৃন্দ

12
সাবেক নৌ মন্ত্রী ও মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি শাহজাহান খান এমপির সাথে সৌজন্য সাক্ষাতে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন কোম্পানীগঞ্জ উপজেলা পানি নিষ্কাশন বালু পাথর উত্তোলন ও বহনকারী শ্রমিক ট্রেড ইউনিয়ন রেজি চট্ট ২২৬৩ (জাতীয় শ্রমিক লীগের অন্তর্ভুক্ত) এর নেতৃবৃন্দ।

সাবেক নৌ মন্ত্রী ও মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি শাহজাহান খান এমপির সাথে সৌজন্য সাক্ষাৎ করে তাদের দুঃখ দুর্দশা বর্ণনা করেছেন সিলেট জেলার কোম্পানীগঞ্জ উপজেলা পানি নিষ্কাশন বালু পাথর উত্তোলন ও বহনকারী শ্রমিক ট্রেড ইউনিয়ন রেজি চট্ট ২২৬৩ (জাতীয় শ্রমিক লীগের অন্তর্ভুক্ত) এর নেতৃবৃন্দ।
শুক্রবার (৪ ডিসেম্বর) সকালে সিলেট সার্কিট হাউসে নেতৃবৃন্দ সাবেক নৌ মন্ত্রী শাহজাহান খান এমপির সাথে এই মতবিনিময়ে মিলিত হন।
এ সময় নেতৃবৃন্দ বেকার পাথর শ্রমিকদের করুণ জীবন-যাপনের কথা অবহিত করেন। নেতৃবৃন্দ জানান, পাথর কোয়ারী বন্ধ থাকার ফলে হাজার হাজার শ্রমিক বেকার হয়ে দিন-যাপন করছেন। এ ব্যাপারে তার সহযোগিতা কামনা করেছেন পাথর শ্রমিক নেতৃবৃন্দ।
শুভেচ্ছা বিনিময়কালে উপস্থিত ছিলেন, সংগঠনের সভাপতি সিরাজুল ইসলাম, কোষাধ্যক্ষ ফারুক আহমদ, তথ্য বিষয়ক সম্পাদক কামরুজ্জামান, শ্রমিক নেতা আব্দুল আজিজ, আসাদুজ্জামান, আব্দুল আওয়াল, আসাদুজ্জামান আসাদ প্রমুখ। বিজ্ঞপ্তি