ভেজাল বিরোধী অভিযানে ॥ এসএমপির বিভিন্ন থানা এলাকায় ৬ ব্যবসা প্রতিষ্ঠানকে ২ লক্ষ ২৭ হাজার টাকা জরিমানা

13

স্টাফ রিপোর্টার :
এসএমপির বিভিন্ন থানা এলাকায় পৃথক ভেজাল বিরোধী অভিযান চালিয়ে ৬ টি ব্যবসাপ্রতিষ্ঠানকে ২ লক্ষ ২৭ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিদপ্তর।
র‌্যাব জানায়,গত মঙ্গলবার দুপুর ১ টা থেকে বিকেল সাড়ে ৪ টা পর্যন্ত র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন -৯ সদর কোম্পানী (সিলেট ক্যাম্প)এর একটি আভিযানিক দল মেজর মো: শওকাতুল মোনায়েম,মিডিয়া অফিসার এএসপি ওবাইন,সিলেট বিভাগীয় কার্যালয়ের জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক (মেট্রো) শ্যামল পুরকায়স্থ তার নেতৃত্বে শাহপরাণ থানা এলাকায় ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করে।এসময় রিসতা ফুডকে ৭০ হাজার টাকা,রাহী ফুডকে ৫ হাজার টাকা এবং পূর্ণিমা এন্টারপ্রাইজকে ২ হাজার টাকাসহ মোট ৭৭ হাজার টাকা জরিমানা করা হয়। জরিমানাকৃত অর্থ সরকারী কোষাগারে জমা প্রদান করা হয়েছে।
এদিকে র‌্যাব আরো জানায়,একই দিন দুপুর ১ টা হতে সন্ধ্যা ৬ টা পর্যন্ত র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন -৯ সিপিএসপি ইসলামপুর (সিলেট ক্যাম্প )এর একটি আভিযানিক দল অতিরিক্ত পুলিশ সুপার মো: সামিউল আলম ও সিলেট জেলা কার্যালয়ের জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো: আমিরুল ইসলাম মাসুদ এর নেতৃত্বে এসএমপির বিভিন্ন থানা এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় দক্ষিণ সুরমা গেইট সিলেট ডিএনসিথারপির দুধওয়ালা কারখানাকে ৫০ হাজার টাকা,কুড়িপাড়া(মাসুমপুর)আরকে সেন্টারকে ৫০ হাজার টাকা ও খাদিমপুর কুড়িপাড়ায় লে. সুমি চানাচুরকে ৫০ হাজার টাকাসহ মোট এক লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। জরিমানাকৃত অর্থ সরকারী কোষাগারে জমা প্রদান করা হয়েছে।