গণদাবী পরিষদের আলোচনা সভা ॥ সিলেট জেলা জজ আদালতে ১০০% সিলেটের লোক নিয়োগ দিতে হবে

6

বৃহত্তর সিলেট গণদাবী পরিষদ কেন্দ্রীয় কমিটির সাপ্তাহিক সভা গতকাল ২ নভেম্বর সোমবার কেন্দ্রীয় কার্যালয়ে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি এডভোকেট আব্দুল খালিক এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ বদরুল ইসলাম জাহাঙ্গীর এর পরিচালনায় সভায় বক্তারা বলেন, সিলেট জেলা জজ আদালতে, সিলেট গ্যাস ফিল্ড লিমিটেড ও সিলেট মেডিকেল বিশ^বিদ্যালয়ে লোক নিয়োগের ক্ষেত্রে ১০০% সিলেটি লোক নিয়োগের জন্য জোরদাবী জানানান। বক্তারা সিলেটে রায়হান হত্যার অন্যতম আসামী এস.আই আকবরকে জরুরী ভিত্তিতে গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য এবং সিলেট এম.সি কলেজে ধর্ষণের ঘটনায় জড়িতদের দ্রুত বিচার আইনে বিচার করার জন্য জোরদাবী জানানো হয়। আইনী জটিলতার কারণে সিলেট জেলার দক্ষিণ সুরমা উপজেলাধীন মোল্লারগাঁও, কামালবাজার ও তেতলী ইউনিয় পরিষদের নির্বাচন দীর্ঘদিন যাবৎ না হওয়ায় ওই তিনটি ইউনিয়ন সরকারের উন্নয়ন থেকে বঞ্চিত হচ্ছে। তাই অবিলম্বে মোল্লারগাঁও, কামালবাজার ও তেতলী ইউনিয়ন পরিষদের নির্বাচনের তপশীল ঘোষণার জন্য বক্তাগণ জোর দাবী জানান।
সভায় বক্তব্য রাখেন এডভোকেট মাওলানা আব্দুর রকিব, এডভোকেট আব্দুল অদুদ, মুহিবুল ইসলাম ফটিক, ডাঃ হাবিবুর রহমান, জাহেদ হাসান, মিজানুর রমান, বদরুজ্জামান কাবুল, রায়হান আহমদ, ইরশাদ আলী, সৈয়দ হুরুজ্জামান, ক্ষমা রাণী দে, আছমা বেগম, শিমুল আহমদ প্রমুখ সহ নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি