বিশিষ্ট শিল্পপতি আব্দুল আহাদের মৃত্যুতে জেলা ও মহানগর আওয়ামীলীগের শোক

9

বিশিষ্ট সমাজসেবক হার্ট ফাউন্ডেশনের সদস্য, বিশিষ্ট শিল্পপতি, পীর মহল্লা আব্দুল আহাদ এতিমখানার প্রতিষ্টাতা, জগ্নাথপুর ব্রিটিশ বাংলা এডুকেশন ট্রাস্টের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান দানবীর আব্দুল আহাদ এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সিলেট জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।
বুধবার (২৮ অক্টোবর) গণমাধ্যমে পাঠানো এক বার্তায় সিলেট জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এডভোকেট লুৎফুর রহমান ও সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান মরহুমের রুহের মাগফিরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
এদিকে বিশিষ্ট সমাজসেবক হার্ট ফাউন্ডেশনের সদস্য, বিশিষ্ট শিল্পপতি, পীর মহল্লা আব্দুল আহাদ এতিমখানার প্রতিষ্টাতা, জগ্নাথপুর ব্রিটিশ বাংলা এডুকেশন ট্রাস্টের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান দানবীর আব্দুল আহাদ এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সিলেট মহানগর আওয়ামীলীগের নেতৃবৃন্দ।
বুধবার (২৮ অক্টোবর) গণমাধ্যমে পাঠানো এক বার্তায় সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন মরহুমের রুহের মাগফিরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। বিজ্ঞপ্তি