শেখ রেহানার ৬৬তম জন্মদিনে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরামের আলোচনা সভা

6

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছার ছোট মেয়ে শেখ রেহানার ৬৬তম জন্মদিন পালন উপলক্ষে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরাম সিলেট জেলা শাখার উদ্যোগে ১৩ সেপ্টেম্বর রবিবার দুপুরে ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সংগঠনের সিলেট জেলা শাখার সভাপতি রুহুল ইসলাম মিঠুর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তারা বলেন, শেখ রেহানার ইতিবাচক ভূমিকার কারণেই শান্তির আলোকবর্তিকা হাতে বিশ্বময় শেখ হাসিনা। শেখ রেহানা বেগম মুজিবের পরিপূরক হয়ে উঠেছেন তার কর্মে এবং যোগ্যতার মাপকাঠিতে। শেখ রেহানার জীবনালেখ্য নিয়ে হয়তো বেশি কিছু জানা যায়নি, তবে জীবনের গভীরতা অনুধাবন করা যায় ব্যাপকভাবে। কারণ, তার সাদামাটা জীবনচরিত এবং অতিথিপরায়ণতা সবার নজর কাড়তে সক্ষম হয়েছেন। আগামীর ভবিষ্যৎ শেখ রেহানার জন্মদিনে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরাম নেতৃবৃন্দ তাকে অভিনন্দন জানিয়ে দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করেন।
ভার্চুয়াল সভায় সংগঠনের সাধারণ সম্পাদক ডাঃ আক্তার হোসেনের উপস্থাপনায় বক্তব্য দেন সহ-সভাপতি সাংবাদিক এস.এম জহুরুল ইসলাম, নাঈম কোরেশী পলাশ, মোঃ হোসেন কবির, প্রবীণ ফটো সাংবাদিক বেলাল উদ্দিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক এম হাফিজুল ইসলাম লস্কর, প্রচার সম্পাদক রেজওয়ান আহমদ, সদস্য কবি কামাল আহমদ, শাহারুল ইসলাম মন্ডল, লেখক মঞ্জুর হোসেন, এম.এ আলীম, হামিদ হোসেন আকাশ প্রমুখ। বিজ্ঞপ্তি