চেন্নাইয়ের করোনা আক্রান্তদের রিপোর্ট এবার নেগেটিভ

5

স্পোর্টস ডেস্ক :
অবশেষে স্বস্তি ফিরল চেন্নাই সুপার কিংস শিবিরে। দুই ভারতীয় ক্রিকেটার–সহ সিএসকের সঙ্গে যুক্ত যে ১৩ জন করোনা আক্রান্ত হয়েছিলেন, সোমবার তাঁদের প্রত্যেকের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। অর্থাৎ তাঁরা সবাই করোনামুক্ত হয়েছেন। যদিও আগামী বৃহস্পতিবার তাঁদের আরও একবার করোনা পরীক্ষা করা হবে। তখনও যদি নেগেটিভ রিপোর্ট আসে, তাহলে তাঁদের করোনা মুক্ত বলে ঘোষণা করা হবে। আনুষ্ঠানিকবভাবে এ নিয়ে আইপিএল কর্তৃপক্ষ বা বিসিসিআই কিছু জানায়নি।
গত ২৮ আগস্ট চেন্নাই শিবিরে বিনা মেঘে বজ্রপাতের মতোই একটি খবর সামনে আসে। জানা যায়, সিএসকের সঙ্গে যুক্ত বেশ কয়েকজন করোনার কবলে পড়েছেন। এদের মধ্যে একজন ক্রিকেটার এবং একাধিক সাপোর্ট স্টাফ রয়েছেন। মূলত সোশ্যাল মিডিয়া টিমের সঙ্গে যুক্ত এঁরা।
পরে জানা যায়, ওই ক্রিকেটার আর কেউ নন, টিম ইন্ডিয়ার পেসার দীপক চাহার। পরে দলের আরও এক ক্রিকেটার ঋতুরাজ গায়কোয়াড়ও করোনা সংক্রমিত হন। সব মিলিয়ে দুই ক্রিকেটার–সহ চেন্নাই দলের সঙ্গে যুক্ত মোট ১৩ জন আক্রান্ত হন। আক্রান্তদের কারও শরীরেই অবশ্য করোনার উপসর্গ ছিল না।
২ ক্রিকেটার–সহ ১৩ জনের করোনা আক্রান্ত হওয়ার খবরে রীতিমতো সমস্যায় পড়ে যায় চেন্নাই শিবির। এর মধ্যে আবার টুর্নামেন্ট থেকে নাম প্রত্যাহার করে নেন সুরেশ রায়না। শোনা যাচ্ছে, রায়নার পর হরভজন সিংও আইপিএল থেকে নাম প্রত্যাহার করে নিতে পারেন। যা নিয়ে রীতিমতো চিন্তিত সিএসকে ম্যানেজমেন্ট।
তবে, এবার তাঁদের চিন্তা কিছুটা কমল। সূত্রের দাবি, সোমবার ১৩ জনেরই কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছে। বৃহস্পতিবারের করোনা টেস্টে রিপোর্ট নেগেটিভ এলেই ৫ সেপ্টেম্বর থেকে ফের অনুশীলনে নামবে চেন্নাই দল। এদিকে সিএসকের দুই প্রোটিয়া তারকা এনগিদি এবং ফাফ ডু প্লেসি ইতিমধ্যেই দুবাই পৌঁছে গিয়েছেন।