শোকাবহ আগষ্ট মাসে পূর্বে যা হয়নি তাই করে দেখিয়েছে মহানগর যুবলীগ – শফিউল আলম নাদেল

10
সিলেট মহানগর যুবলীগের মাসব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে ৪, ৫ ও ৬নং ওয়ার্ড যুবলীগের উদ্যোগে নগরীর হাউজিং এস্টেট সংলগ্ন জামে মসজিদে দোয়া, মিলাদ মাহফিল ও শিরণী বিতরণ করছেন প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, বাঙালির দাবি আদায়ে বঙ্গবন্ধু সর্বদা সোচ্চার ছিলেন। তার জন্য বাংলাদেশ স্বাধীন রাষ্ট্রে পরিণত হয়েছে। জীবিত বঙ্গবন্ধুর চেয়ে মৃত বঙ্গবন্ধু অনেক বেশি শক্তিশালী। তিনি বলেন, সিলেট মহানগর যুবলীগ পুরো আগষ্ট মাস ব্যাপী ২৭টি ওয়ার্ডে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচী পালন করেছে। এর মধ্যে মিলাদ, দোয়া মাহফিল, শিরণী বিতরণ, কাঙালীভোজ সহ গরীব দুঃখী মানুষের মাঝে খাবার বিতরণ করেছেন এবং করোনার মহামারিতে তাদের সহযোগিতার হাত সব সময় প্রসারিত ছিল। শোকাবহত আগষ্ট মাসে সিলেটে পূর্বে যা হয়নি, সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তির নেতৃত্বে তাই করে দেখিয়েছে সিলেট মহানগর যুবলীগ। আমি বাংলাদেশ আওয়ামীলীগের পক্ষ থেকে সিলেট মহানগর যুবলীগকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। পাশাপাশি তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শাহাদাতবরণকারীদের রুহের মাগফেরাত কামনা করেন এবং প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।
তিনি ২৮ আগষ্ট শুক্রবার সিলেট মহানগর যুবলীগের মাসব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে ৪, ৫ ও ৬নং ওয়ার্ড যুবলীগের উদ্যোগে নগরীর হাউজিং এস্টেট সংলগ্ন জামে মসজিদে বাদ জুম্মা দোয়া, মিলাদ মাহফিল ও শিরণী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
বিশেষ অতিথির বক্তব্যে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বাস্তবায়ন করতে সিলেট মহানগর যুবলীগের প্রত্যেক নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তিনি বঙ্গবন্ধু সহ সকল শাহাদাতবরণকারীদের রুহের মাগফেরাত কামনা করেন এবং রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করেন।
৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মুহিবুর রহমান মুন্নার সভাপতিত্বে ও ৬নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ইসলাম উদ্দিনের পরিচালনায় শিরনী বিতরণে উপস্থিত ছিলেন ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আজিজুল হক চৌধুরী মতি, মনসুরুউজ্জামান চৌধুরী বাবুল, আজাদ খান, বেলাল খান, আনিসুজ্জামান আনিস, ফাইয়াজ খান সলিট, পররাষ্ট্রমন্ত্রীর পিও আবুল হোসেন, আরাফাত খান ইয়ামিন, রাহেল আহমদ চৌধুরী, আনিসুর রহমান তিতাস, রিমাদ আহমদ রুবেল, ইমামুর রহমান লিটন, আফজল হোসেন, এডভোকেট কাশেম, ফয়সল আহমদ তাপাদার, রূপম আহমদ, এডভোকেট আকবর, ওবায়েদ বিন বাসিত সুমন, ইমদাদ হোসেন ইমু, সাকারিয়া হোসেন সাকির, ইয়াসিন আহমদ, রবিন আহমদ অপু, রুহুল আমিন, আবির হোসেন রানা, আল মুমিন, ইয়াহিয়া সুমন, রেজাউল ইসলাম টিটু, আমিনুল ইসলাম আমিন, রিমু খান, এহসান আহমদ, হানিফ খান, কায়েছ আহমদ জনি, ইব্রাহিম খান সাদেক, সেলিম উদ্দিন, সোহেল আহমদ বাবুল, সাবেল আহমদ, আকিল আহমদ, জামাল আহমদ, আজাদ উদ্দিন, লিয়াকত আহমদ, ফয়সল কাদির পাওয়েল, সুমন ইসলাম খান, ফখরুল ইসলাম মিশু, আব্দুল কাদির ইমন, সাব্বির হোসেন মুন্না, রবিন হোসেন, তারেক আহমদ, ফারহান ইসলাম মিতু, আলী সোহেল, রিপন আহমদ, রিফাত হাসান, নুরুল ইসলাম, আরাফাত হোসেন, জুনায়েদ আল হাবিব, হাবিব মনোয়ার, উজ্জল শেখ প্রমুখ। বিজ্ঞপ্তি