মোগলাবাজার থেকে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

15

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমার মোগলাবাজার থানা পুলিশ অভিযান চালিয়ে ১ কেজি ৫৪০ গ্রাম গাঁজাসহ বিমল মালাকার নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এসময় পুলিশের উপস্থিতি টেরপেয়ে মাদকের মূলহোতা কয়েছ আহমদ পালিয়ে যায়।
গতকাল মঙ্গলবার বিকেলে মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: ছাহাবুল ইসলামের নেতৃত্বে এসআই সমীরণ সিংহ মোগলাবাজারের পার্শ্ববর্তী কয়েছ আহমদের ঘরে এ অভিযান পরিচালনা করেন। এ ঘটনায় এসআই সমীরণ সিংহ বাদী হয়ে থানায় দুজনকে আসামী করে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।
গ্রেফতারকৃত বিমল মালাকার (৩৬) মোগলাবাজার ১নং ওয়ার্ডের কান্দিয়ারচর গ্রামের মৃত রংগেশ মলাকারের পুত্র এবং পলাতক মামলার এজাহারনামীয় আসামী কয়েছ আহমদ (৪০) মোগলাবাজার ৪নং ওয়ার্ডের মীর্জাপুর গ্রামের মাহমুদ আলীর পুত্র।
বিষয়টি নিশ্চিত করেন মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: ছাহাবুল ইসলাম। তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে মাদকে মূল হোতা পলাতক কয়েছ আহমদের ঘর থেকে ১ কেজি ৫৪০ গ্রাম গাঁজা উদ্ধার করে। যার বাজার মূল্য প্রায় ২৩ হাজার ১শত টাকা। এ সময় একটি বক্সে রাখা মাদক বিক্রির ১২ হাজার ১০ টাকা উদ্ধার করে পুলিশ।