করোনায় ২৪ ঘন্টায় সিলেটে ৫ জনের মৃত্যু, আক্রান্ত ৭৫ জন

9

স্টাফ রিপোর্টার :
করোনাভাইরাসে সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় আরও ৭৫ জন আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে সিলেট জেলার ৩৫ জন, সুনামগঞ্জের ১৭ জন এবং মৌলভীবাজারের ২৩ জন। আর এই সময়ের মধ্যে মৃত্যু হয়েছে ৫ জনের। মারা যাওয়াদের মধ্যে সিলেট জেলার ৪ জন আর মৌলভীবাজার জেলার ১ জন।
গতকাল বৃহস্পতিবার সকাল পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগী সংখ্যা বেড়ে দাঁড়ালো ৭ হাজার ৭৩৯ জন। এরমধ্যে সিলেট জেলায় ৪ হাজার ১৫৪ জন, সুনামগঞ্জে ১ হাজার ৪৬১ জন, হবিগঞ্জে ১ হাজার ১৩৮ জন এবং মৌলভীবাজারে ৯৮৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন। স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয় প্রেরিত কোভিড-১৯ সংক্রান্ত দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানা যায়।
বৃহস্পতিবার সকাল পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন ১৪৬ জন। এরমধ্যে সিলেট জেলায় ১০৮ জন, সুনামগঞ্জে ১৫ জন, হবিগঞ্জে ১০ জন এবং মৌলভীবাজারে ১৩ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন। অন্যদিকে সিলেট বিভাগে ৩ হাজার ৩৮২ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এরমধ্যে সিলেট জেলায় ১ হাজার ৬১ জন, সুনামগঞ্জে ১ হাজার ১০৭ জন, হবিগঞ্জে ৬৬৪ জন এবং মৌলভীবাজারে ৫৫০ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। আর করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১ হাজার ১৪৬ জন। এরমধ্যে ১৮১ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর বাকিরা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন।