নারী ও শিশু নির্যাতন দমনে ॥ প্রশিক্ষণ নিচ্ছেন ২৫ পুলিশ কর্মকর্তা

4

স্টাফ রিপোর্টার :
মহানগর পুলিশের ২৫ কর্মকর্তাকে প্রশিক্ষণ প্রদান করা হচ্ছে। তাদের অংশগ্রহণে গতকাল রবিবার সকাল ১০টা থেকে শুরু হয়েছে ‘চাইল্ড অ্যাফায়ার্স ডেস্ক স্কিল’ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা। সিলেট পুলিশ লাইন্সে ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারে এ কর্মশালা আয়োজন করা হয়।
প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন সিলেট মেট্রোপলিটন পুলিশে অতিরিক্ত পুলিশ কমিশনার (অপরাধ ও অপারেশন) মোঃ শফিকুল ইসলাম। প্রশিক্ষণ কর্মশালাটি পরিচালনা করেন পিবিআই এর পুলিশ সুপার শরিফ উদ্দিন।
কর্মশালায় ১০ জন ইন্সপেক্টর, ৯ জন মহিলা সাব-ইন্সপেক্টর ও ৬ জন পুরুষ সাব-ইন্সপেক্টরদের উপরোক্ত বিষয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনের আলোকে প্রশিক্ষণ প্রদান করা হচ্ছে। গতকাল রবিবার প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন সিলেট মেট্রোপলিটন পুলিশে অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অপারেশন) মো. শফিকুল ইসলাম। প্রশিক্ষণ কর্মশালা পরিচালনা করেন পিবিআই-এর পুলিশ সুপার শরিফ উদ্দিন।
এ সময় উপস্থিত ছিলেন পিবিআই এর অতিরিক্ত পুলিশ সুপার মো. আবুল কালাম আজাদ, এসএমপি’র সহকারী পুলিশ কমিশনার (সদর) মেহেদি হাসান শাতিল, স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের মনিটরিং অফিসার মো. দেলোয়ার হোসেন সরকার, স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের প্রশাসনিক কর্মকর্তা মো. শাহীনুর ইসলাম, ইউনিসেফ এর সিলেটে চিফ অফ ফিল্ড অফিসার কাজী দিল আফরোজা ইসলাম ও ইউনিসেফ এর চাইল্ড প্রটেকশন অফিসার আবুল খায়ের।