বিপুল পরিমাণ বিদেশী মদ ও গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

7

স্টাফ রিপোর্টার :
নগরীর ধোপাদীঘিরপার ও কোম্পানীগঞ্জ এলাকা থেকে বিপুল পরিমাণ বিদেশী মদ ও গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। গতকাল শুক্রবার রাতে পৃথক অভিযান চালিয়ে মাদকদ্রব্যসহ তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, কোম্পানীগঞ্জ উপজেলার কালিবাড়ি গ্রামের মো: নুরুল ইসলামের পুত্র মো: আওয়াল (২১) ও এসএমপি শাহপরান থানার পীরেরবাজার এলাকার টিকেরপাড়ার মো: শাহিন মিয়ার পুত্র মো: রুবেল মিয়া (৩০)।
র‌্যাব জানায়, শুক্রবার রাত দেড় টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সদর কোম্পানী (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল র‌্যাব-৯ এর অধিনায়ক লেঃ কর্ণেল আবু মুসা মোঃ শরীফুল ইসলাম এর নেতৃতে মেজর শওকাতুল মোনায়েম, মেজর সৌরভ মোঃ অসীম সাতিল, এএসপি ওবাইন ও এএসপি আফসান আল এর সমন্বয়ে সিলেট জেলার কোম্পানীগঞ্জ থানাধীন পুরান বালুরচর গ্রামস্থ পুরান বালুরচর কেন্দ্রীয় জামে মসজিদের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ১৬৫ বোতল অফিসার্স চয়েস মদসহ মাদক ব্যবসায়ী মোঃ আওয়ালকে গ্রেফতার করে।
এদিকে, একইদিন রাত সাড়ে ৯ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সদর কোম্পানী (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল মেজর শওকাতুল মোনায়েম, মেজর সৌরভ মোঃ অসীম সাতিল,এএসপি ওবাইন এবং এএসপি আফসান আল এর নেতৃত্বে এসএমপি সিলেট এর কোতোয়ালী থানার ধোপাদিঘীরপাড়স্থ ওসমানি শিশু উদ্যানের মেইন গেইটের সামনে অভিযান চালিয়ে ৩ কেজি ৬৫০ গ্রাম গাঁজা জব্দসহ মাদক ব্যবসায়ী মোঃ রুবেল মিয়াকে গ্রেফতার করে। পৃথক অভিযানে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে র‌্যাব মাদক আইনে মামলা দায়ের করে আসামীদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করেছে বলে র‌্যাব-৯’র মিডিয়া অফিসার এএসপি ওবাইন জানান।