শহরতলী থেকে দেশী-বিদেশী মদসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

9

স্টাফ রিপোর্টার :
শহরতলী ও মেজরটিলা থেকে দেশী-বিদেশী মদসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। গত মঙ্গলবার বিকেলে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে, শাহপরান থানার উত্তর মোকামেরগুল গ্রামের মৃত আসকির আলীর পুত্র রুহেল আহমেদ (৩৮) ও এয়ারপোর্ট থানার জাহাঙ্গীরনগর গ্রামের আজব আলীর পুত্র মো: নিজাম উদ্দিন (৩২)
র‌্যাব জানায়, মঙ্গলবার বিকেল ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, স্পেশাল কোম্পানী (সিলেট ক্যাম্প) এর কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সামিউল আলম ও সহকারী পুলিশ সুপার আফসান আল-আলম এর নেতৃত্বে একটি আভিযানিক দল মেজরটিলা এলাকা থেকে মাদক ব্যবসায়ী রুহেল আহমেদকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ৫৬ বোতল বিদেশী মদ উদ্ধার ও জব্দ করে। উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামিকে মাদক মামলা দায়ের করে শাহপরাণ থানায় হস্তান্তর করা হয়েছে।
র‌্যাব-৯’র অপর একটি দল মঙ্গলবার সন্ধ্যার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ এয়ারপোর্ট থানার আখল কুয়ারমাজার এলাকা হতে ২৪০ লিটার দেশীয় চোলাই মদ জব্দসহ মাদক ব্যবসায়ী মো. নিজাম উদ্দিনকে গ্রেফতার করে। জব্দকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে মাদক আইনে মামলা দায়ের করে এয়ারপোর্ট থানায় হস্তান্তর করেছে।