নগরী থেকে মহিলাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

7
র‌্যাবের অভিযানে আটক দুই মাদক ব্যবসায়ী।

স্টাফ রিপোর্টার :
নগরীতে পৃথক অভিযান চালিয়ে ৩৫৩ পিস ইয়াবা ও এক মহিলাসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-পুলিশ। গত সোমবার তাদেরকে নগরীর ৩নং ওয়ার্ড ও পাঠানটুলা থেকে গ্রেফতার করা হয়।
প্রেরণকৃতরা হচ্ছে, জালালাবাদ থানার নলকট গ্রামের ওয়াতির আলীর পুত্র আজিজ উদ্দিন (৪২) ও কোতোয়ালি থানার মুন্সিপাড়া এলাকার ডালিম মিয়ার স্ত্রী রীনা (২৮), নগরীর পশ্চিম কাজিরবাজার মোঘলটুলার বাসিন্দা আব্দুল মান্নানের পুত্র মো: মাহমুদ উরফে রিংকু (২০) ও দক্ষিণ সুরমা তেতলী এলাকার আফতাব আলীর পুত্র আবু তালিব (২৮)।
র‌্যাব জানায়, ৩নং ওয়ার্ড থেকে র‌্যাব-৯ এর একটি দল অভিযান চালিয়ে ৩৪৩ পিস ইয়াবা ও মাদক বিক্রির ১৪ হাজার ৮০ টাকাসহ মাদক ব্যবসায়ী আজিজ উদ্দিন ও রীনাকে গ্রেফতার করে। গতকাল মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার (গণমাধ্যম) ওবাইন। তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে ইয়াবা ও মাদক বিক্রির টাকাসহ দুজনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে মাদক আইনে থানায় মামলা দায়ের করেছে।
পুলিশ জানায়, গত সোমবার জালালাবাদ থানা পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে মদিনা মার্কেট এলাকার সিলেট-সুনামগঞ্জ রোডের পাশে বাসা নং-সি-৪২ ময়না মঞ্জিল, পশ্চিম পাঠানটুলা বাসার সামনে পাকা রাস্তার উপর একটি পালসার মোটর সাইকেলকে সিগন্যাল দিলে সিগন্যাল অমান্য করে পালিয়ে যায়। পরে ধাওয়া করে মোটর সাইকেলসহ মোঃ মাহমুদ উরফে রিংকু ও আবু তালিব গ্রেফতার করে। এ সময় তাদের দেহ তল্লাশী করে হালকা গোলাপী রংয়ের সর্বমোট ১০ পিস ইয়াবা ট্যাবলেট, এবং ১টি পালসার মোটর সাইকেল যার রেজিঃ নং-সিলেট মেট্রো-ল-১১-২৩০৩ উদ্ধার পূর্বক জব্দ করা হয়। পরবর্তীতে এই সংক্রান্তে এসআই(নিঃ) মোঃ আসাদুজ্জামান বাদী হইয়া আসামীদ্বয়ের বিরুদ্ধে থানায় এজাহার দায়ের করা হয়।