হত্যা মামলার আসামী ফাহিম গ্রেফতার, জেলে প্রেরণ

12

স্টাফ রিপোর্টার :
বোরহান উদ্দিনের (রহঃ) মাজার এলাকা থেকে ফাহিম আহমদ (২৫) হত্যা মামলার এক আসামীকে গ্রেফতার করেছে জালালাবাদ থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামী ফাহিম আহমদ (২৪) জালালাবাদ থানার টুকেরবাজার এলাকার হায়দরপুর গ্রামের জগলু মিয়ার পুত্র। গতকাল সোমবার পুলিশ গ্রেফতারকৃত ফাহিমকে সংশ্লিষ্ট আদালতে হাজির করে। এ সময় ধৃত আসামী স্বেচ্ছায় আদালতে জবানবন্দি প্রদান করার পর আদালতের নির্দেক্রমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
পুলিশ জানায়, গত রবিবার রাত সোয়া ২ টার দিকে জালালাবাদ থানার অফিসার ইনচার্জ (ওসি) অকিল উদ্দিন আহম্মদ এর নেতৃত্বে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ শাহ্ আলম পুলিশ পরিদর্শক (তদন্ত) এবং সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ গ্রেফতার অভিযান পরিচালনা করে শাহপরাণ (রহঃ) থানার বোরহান উদ্দিন (রহঃ) এর মাজার এলাকা হতে জালালাবাদ থানার (নং-০৮ তাং-১১/০৪/২০২০) নং মামলার পলাতক আসামী ফাহিম আহমদকে গ্রেফতার করা হয়। পরে আসামীকে পুলিশ হেফাজতে এনে ঘটনার বিষয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হলে ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে ধৃত আসামী ফাহিম। পরে মামলার তদন্তকারী অফিসার এসআই মোঃ শাহ্ আলম ধৃত ফাহিম আহমদকে সাথে নিয়ে ঘটনায় ব্যবহৃত ছোরাসহ অপরাপর জড়িত আসামীদের গ্রেফতারের চেষ্টাকালে আসামীর দেয়া তথ্যের ভিত্তিতে জালালাবাদ থানার হায়দরপুর সাকিনস্থ জনৈক ছাদ উদ্দিনের বসত ঘরের উত্তর পাশের পরিত্যক্ত ঘর হতে ঘটনায় ব্যবহৃত ১টি ধারালো ছোরা উদ্ধার করা হয়।
উল্লেখ্য, গত ৯ এপ্রিল রাত সাড়ে ১১ টার দিকে আসামী আলী হাসান ও তায়েফ মামলার ভিকটিম মৃত ফাহিম আহমদকে কৌশলে মিলাদ শরীফ হতে ডাকিয়া নিয়া জালালাবাদ থানার হায়দরপুর জামে-মসজিদের দক্ষিণ পাশে নির্ঝন স্থানে ধৃত আসামী ফাহিম আহমদসহ অন্যান্য আসামীরা মিলে ভিকটিমের শরীরের বিভিন্ন স্থানে উপর্যুপরি ছোরা দ্বারা আঘাত করিয়া খুন করে পালিয়ে যায়।