বানিয়াচংয়ে ইউপি মেম্বারের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার

44

হবিগঞ্জ থেকে সংবাদদাতা :
হবিগঞ্জের বানিয়াচংয়ে এক ইউপি মেম্বারের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দিবগত রাতে উপজেলা সদরের যাত্রাপাশা এলাকায় বাড়ির পার্শ্ববর্তী পুকুর পাড় থেকে তার লাশ উদ্ধার করা হয়। তার লাশ ময়নাতদন্তের জন্য সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ড মেম্বার ময়না মিয়ার ক্ষতবিক্ষত দেহ বাড়ির লোকজন পুকুর পারে পড়ে থাকতে দেখে। তারা বিষয়টি ইউপি চেয়ারম্যান রেখাছ মিয়াকে জানালে তিনি ঘটনাস্থলে ছুটে যান। খবর পেয়ে বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাশেদ মোবারক ঘটনাস্থলে পোঁছে লাশ উদ্ধার বানিয়াচং স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনার খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার মো. মামুন খন্দকারও ঘটনাস্থলে ছুটে যান। তিনি এ হত্যাকান্ডের তীব্র নিন্দা জানান। এদিকে উক্ত ঘটনায় স্থানীয় বিক্ষুব্ধ জনতা শনিবার উপজেলা সদরে বিক্ষোভ করেছে।
এ ব্যাপারে বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাশেদ মোবারক জানান, ধারণা করা হচ্ছে পূর্বপরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে। তার শরীরে অসংখ্য আঘাত রয়েছে। এ ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।