করোনায় আক্রান্তদের সুস্থতা কামনায় ঘাসিটুলা মজুমদারপাড়ায় দোয়া ও মিলাদ

15
করোনায় আক্রান্তদের সুস্থতা কামনায় ঘাসিটুলা মজুমদারপাড়ায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

করোনায় আক্রান্ত বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য, সিলেট মহানগর আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, সহ ধর্মিনী আসমা কামরান, মেয়র পত্নী শ্যামা হক চৌধুরী সহ করোনায় আক্রান্ত সকলের রোগমুক্তি কামনায় এক দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১২ জুন শুক্রবার বাদ জুম্মা নগরীর ঘাসিটুলা মজুমদারপাড়াস্থ কোরআন শিক্ষা প্রশিক্ষণ বোর্ড বাংলাদেশ কমপ্লেক্সে সিটি সুপার মার্কেটস্থ বাবলা এন্ড ব্রাদাস ও কোরআন শিক্ষা প্রশিক্ষণ বোর্ড বাংলাদেশের যৌথ উদ্যোগে এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
পাশাপাশি সারাদেশে করোনায় আক্রান্তদের সুস্থতা কামনা করে দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন কোরআন শিক্ষা প্রশিক্ষণ বোর্ড বাংলাদেশ প্রতিষ্ঠাতা মহা পরিচালক মাওলানা মোজাম্মিল হোসেন চৌধুরী।
দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সিটি সুপার মার্কেটস্থ বাবলা এন্ড ব্রাদাস এর স্বত্ত্বাধিকারী ও ফয়জুল হক জামে মসজিদের কোষাধ্যক্ষ রফিকুল আলম, মোহাম্মদ জাফর, শিক্ষক জাহাঙ্গীর আলম, ক্বারী মাওলানা বিলাল আহমদ, শেখ মোহাম্মদ মঈনুদ্দিন, মোহাম্মদুল করিম, আতিকুর রহমান লিপু, বাবলা আহমদ, বাবর আহমদ, আব্দুল মজিদ, আব্দুল জলিল, আব্দুল খালিক, আবুল মিয়া, আব্দুর রকিব, মনসুর আহমদ, রশীদ আহমদ, রায়হান আহমদ, অনিক আহমদ, হাফেজ মাহফুজ আহমদ, বাবুল মিয়া, আব্দুল হামিদ, বুরহান উদ্দিন প্রমুখ। বিজ্ঞপ্তি