সাংবাদিকদের প্রশ্নের জবাবে ড. মোমেন বিএনপি ২৮ অক্টোবর জ্বালাও-পোড়াও করেছে

2

স্টাফ রিপোর্টার

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন বলেছেন, বিএনপি এক ব্যক্তিকে প্রেসিডেন্ট জো বাইডেনের ভুয়া উপদেষ্টা সাজিয়ে দেশে অশান্তি সৃষ্টির পায়তারা করেছিল। শান্তিপূর্ণ সমাবেশের কথা বলে তারা ২৮ অক্টোবর জ্বালাও-পোড়াও করেছে। পুলিশ-সাংবাদিকে নির্যাতন করেছে, হত্যা করেছে, আগুন সন্ত্রাস করেছে। তাদের হাত থেকে হাসপাতালও রক্ষা পায়নি। শনিবার সকাল ১০টায় সিলেট নগরীর আম্বরখানা এলাকায় একটি চেইনশপ উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।
ড. একে আবদুল মোমেন আরও বলেন, আন্দোলনের নামে বিএনপি যে সন্ত্রাস করছে সেজন্য জনগণের কাছে ক্ষমা চাইতে হবে। আমরা শান্তিপূর্ণ ও নিরপেক্ষ নির্বাচন করতে চাই। জনগণ ভোট দিলে আমরা আবার ক্ষমতায় আসবো, না দিলে আসবো না।
পররাষ্ট্রমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশের মাটি ও মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। দেশ ও জনগণের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোনো বিকল্প নেই।
এসময় সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, পররাষ্ট্রমন্ত্রীর সহধর্মীনী সেলিনা মোমেন, সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি হেলেনা আহমেদ ও ব্যবসায়ী নওরোজ জাহান মারুফ প্রমুখ উপস্থিত ছিলেন।