আওয়ামী স্বাধীনতা প্রজন্ম লীগ সিলেট জেলা কমিটির অনুমোদন

10

বাংলাদেশ আওয়ামী স্বাধীনতা প্রজন্ম লীগের সিলেট জেলা কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। ২৯ মে কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান মো. আনিছুর রহমান ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান মল্লিক আগামী ১ বছরের জন্য গোলাম মোস্তফা পান্নাকে সভাপতি, মাছুম আহমদকে সিনিয়র সহ সভাপতি ও রাজু আহমদ রাজকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট এই কমিটির অনুমোদন দেন।
করোনা পরিস্থিতিতে জনগণের মধ্যে সচেতনতা বৃদ্ধি ও বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে এবং জননেত্রীর সকল নির্দশনা সঠিক ভাবে পালন করার প্রয়াসে এই কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ সভাপতি রেজাউল কবির সৌরভ, হাসিব মুনশাত রাহি, যুগ্ম সাধারণ সম্পাদক সজল আহমদ, সাংগঠনিক সম্পাদক আজহার আহমদ চৌধুরী, আজিজ ই কিবরিয়া ইমন ও সাজন আহমদ, সাংস্কৃতিক সম্পাদক রুবেল আহমদ, ক্রীড়া সম্পাদক আব্দুল হালিম, প্রচার সম্পাদক গোলাম কিবরিয়া, দপ্তর সম্পাদক মো বেলাল আহমেদ মামুন, সহ দপ্তর সম্পাদক শাহ মো. ছায়েম আহমদ, শিক্ষা বিষয়ক সম্পাদক কবির আহমদ, ধর্ম বিষয়ক সম্পাদক হারুন আহমদ, পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুল হামিদ, অর্থ সম্পাদক সিরাজুল ইসলাম, সদস্য মো. মনোয়ার হোসেন, হোসাইন আহমদ লাহিন, মো. আব্দুস সামাদ ইমন, মুন্না আহমদ, আরাফাত রহমান নাঈফ, পরিতোষ চক্রবর্তী পিনকু, বন্ধন চৌধুরী, ইমরান আহমদ, আকিব আহমদ, মোহাম্মদ ইয়াহিয়া ও সাইফুর রহমান। বিজ্ঞপ্তি