ড. মোমেনের কৃতজ্ঞতা

30
বিজয়ের পর ‘ভি’ চিহ্ন দেখাচ্ছেন সিলেট-১ আসনে মনোনীত প্রার্থী ড. এ কে আবদুল মোমেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মর্যাদাপূর্ণ সিলেট-১ আসনে বিপুলভোটে বিজয়ী করায় মহান আল্লাহর শুকরিয়া আদায় করে সিলেটবাসীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানিয়ছেন ড. এ কে আব্দুল মোমেন। রোববার রাতে বেসরকারি ফলাফল জানার পর তিনি দলীয় প্রধান, আওয়ামী লীগ নেতৃবৃন্দ, সর্বস্তরের ভোটার, দলীয় নেতাকর্মী, সমর্থক, শুভাকাঙ্খী, পরিবারের সদস্য ও নিবাচন সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা জানান।
একই সঙ্গে নির্বাচনে তিনি যেসব প্রতিশ্র“তি দিয়েছেন সেগুলো যেনো রক্ষা করতে পারেন এবং দেশ ও মানুষের কল্যাণে কাজ করতে পারেন সেজন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।
ড. মোমেন বলেন, প্রথমে আমি মহান আল্লাহর প্রতি শুকরিয়া জানাই। আমার দল বাংলাদেশ আওয়ামী লীগ আমার প্রতি আস্থা ও বিশ^াস রেখে মনোনয়ন দিয়েছেন, সেজন্য দল ও দলের সভাপতি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আমি কৃতজ্ঞ। সিলেট-১ আসনের ভোটাররা আমাকে ভোট দিয়ে বিপুলভাবে বিজয়ী করেছেন এজন্য তাদের প্রতি কৃতজ্ঞতা।
তিনি বলেন, দলের শতসহ¯্র নেতাকর্মী নির্বাচনে ঐক্যবদ্ধভাবে কাজ করে আমার বিজয় তরান্বিত করেছেন। সেজন্য তাদের প্রতি এবং আমার পরিবারের সদস্য, দেশ-বিদেশে অবস্থানরত আত্মীয় ও শুভাকাঙ্খীদের আন্তরিক সহযোগিতা ও সমর্থনের জন্য তাদের ধন্যবাদ জানাই। এছাড়া নির্বাচন সংশ্লিষ্ট সকলের প্রতি তিনি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
তিনি বলেন, ভোটাররা আমার ও আমার দলের প্রতি আস্থা রেখে বিপুলভাবে ভোট দিয়ে বিজয়ী করেছেন, সারাদিন শান্তিপূর্ণ ও উৎসবের সাথে তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন, এজন্য তাদের ধন্যবাদ না জানালে নয়। এ রকম পরিবেশ আমাদের সিলেটের সম্প্রীতির ঐতিহ্য।
ড. মোমেন বলেন, সিলেট-১ আসনসহ জেলার এবং দেশের অন্যান্য আসনে মহাজোটের প্রার্থীদের এ বিজয় ঐতিহাসিক। এই বিজয় দেশের সুষ্ঠু গণতান্ত্রিক ধারার বিজয়, উন্নয়ন ও অগ্রযাত্রার বিজয়, জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে শান্তির বিজয়।
এই বিজয়কে অর্থবহ করে তুলতে আগামীদিনে ইতিবাচক সকল কর্মকান্ডে দেশপ্রেমিক নাগরিকদের ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসার আহ্বান জানান তিনি। বিজ্ঞপ্তি