আজ থেকে প্রদর্শিত হবে থিয়েটার মুরারিচাঁদের পথনাটক দেশ

6

এমসি কলেজ থেকে সংবাদদাতা :
সিলেটের মুরারিচাঁদ (এমসি) কলেজের নাট্য সংগঠন থিয়েটার মুরারিচাঁদের নতুন পথনাটক ‘দেশ’ প্রদর্শনী হবে। বাংলাদেশ শিল্পকলা একাডেমির আয়োজনে ও সিলেট জেলা শিল্পকলা একাডেমির সহযোগিতায় ‘থিয়েটার এগেইনস্ট করোনা’ কর্মসূচির আওতায় আজ রবিবার (১৩ মার্চ) থেকে টানা তিনদিন তিন জায়গায় নাটকটি প্রদর্শনী হবে।
‘দেশ’ নাটকটি রচনা করেছেন রুবাইয়াৎ আহমেদ।
নির্দেশনায় থিয়েটার মুরারিচাঁদের আসাদুজ্জামান ও উষা কান্ত বিশ্বাস। আজ রবিবার সকাল ১১টায় মুরারিচাঁদ কলেজের গেইটে নাটকটি প্রথম প্রদর্শনী হবে। পরদিন সোমবার বিকেল ৪টায় লাক্কাতুরা চা বাগানের নাট মন্দিরে এবং শেষদিন মঙ্গলবার বিকেল ৪টায় মুরারিচাঁদ কলেজ ছাত্রাবাসে নাটকটি প্রদর্শনী হবে।
নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করবেন রিংকু মালাকার,জুয়েল কান্তি দাস, কামরুল ইসলাম, লাকি রানী দাস, সুয়েব আহমদ, শেখ তাসরিন হোসেন কানন, তাহিন মিয়া, অর্চিতা দেব অর্পা, গৌরব তালুকদার, সম্পা নাথ, অনিক প্রধান,উম্মে সালমা খান ঋজু ও আবিদা বেগম।
থিয়েটার মুরারিচাঁদের সভাপতি সৌরভ সরকার ও সাধারণ সম্পাদক উষা কান্ত বিশ্বাস সবাইকে নাটকটি দেখার আমন্ত্রণ জানিয়েছেন।
এর আগে, গত রবিবার মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলায় তারুণ্য নাট্য গোষ্ঠীর আয়োজনে এবং উপজেলা প্রশাসনের সহযোগিতায় ৫দিনব্যাপী নাট্যোৎসবের দ্বিতীয় দিনে তাদের ‘পানিবালা’ নাটকটি মঞ্চায়ন করে বেশ প্রশংসা কুড়ায় থিয়েটার মুরারিচাঁদ।