সিলেটের করোনা সেবাদানকারীদের পাশে বিএনপি নেতা এমদাদ চৌধুরী

6
সিলেটে করোনা রোগীদের সেবাদানকারী প্রতিষ্ঠান শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের চিকিৎসক ও নার্সদের মাঝে বিতরণের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার মো: ইউনুছুর রহমানের নিকট ঈদ উপহার সামগ্রী হস্তান্তর করছেন সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের বোর্ড অব ডিরেক্টর ও মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী।

বৃহত্তর সিলেটে করোনার সম্মুখ যোদ্ধা, করোনা রোগীদের সেবাদানকারী শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের চিকিৎসক ও নার্স মাঝে ঈদ উপহার সামগ্রী প্রদান করেছেন সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের বোর্ড অব ডিরেক্টর ও মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী। এ সময় হাসপাতালে চিকিৎসাধিন করোনা রোগীদের জন্য ফলমূল ও অন্যান্য খাদ্য সামগ্রী প্রদান করা হয়। শনিবার দুপুরে আনুষ্ঠানিকভাবে সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের পক্ষে ঈদ উপহার সামগ্রী গ্রহণ করেন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো: ইউনুছুর রহমান। প্রতিষ্ঠানের পক্ষে কৃতজ্ঞ চিত্তে ঈদ উপহার সামগ্রী ও রোগীদের জন্য ফল ফ্রুট গ্রহণ করে দেশের এ ক্রান্তিলগ্নে এমন ভূমিকার ভুয়সী প্রশংসা করেন তিনি।
এ সময় উপস্থিত ছিলেন, সিলেট মহানগর বিএনপির সহ-সভাপতি কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, দফতর সম্পাদক সৈয়দ রেজাউল করিম আলো, জেলা জিয়া পরিষদ নেতা হারুনুর রশিদ, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আলী আকবর রাজন প্রমুখ। বিজ্ঞপ্তি