দৈনিক সময় সিলেট এর লগো উন্মোচন

15

শীঘ্রই আসছে দৈনিক সময় সিলেট ডটকম নামে একটি অনলাইন গণমাধ্যম। এসএমএস মিডিয়া লিমিটেড সিলেট-এর মালিকানাধীন এই পোর্টালের সম্পাদনায় থাকছেন বিশিষ্ট কবি ও মিডিয়া ব্যক্তিত্ব শায়ের খানদানী। ২৪ ঘন্টার সংবাদ ভিত্তিক এই পোর্টালের ওয়েবসাইট ডিজাইনসহ আনুষঙ্গিক কাজগুলো ইতিমধ্যেই সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (২৯ অক্টোবর) বিকেলে সিলেট অনলাইন প্রেসক্লাবের রাগিব আলী মিলনাতয়নে এই গণমাধ্যমটির লগো উন্মোচন হয়েছে।
এসএমএস মিডিয়া লিমিটেড আয়োজিত এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গ্র“পের ম্যানেজিং ডিরেক্টর আ ক ম এনামুল হক মামুন। এতে প্রধান অতিথি ছিলেন সিলেট অনলইন প্রেসক্লাবের সভাপতি কবি মুহিত চৌধুরী।
কবি ও সাংবাদিক আহমাদ সালেহের পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- কবি ও প্রকাশক কাওছার জাহান লিপি, বাংলাদেশ পল্লী ফোরামের চেয়ারম্যান চৌধুরী আলী আনহার শাহান, বিশিষ্ট আইনজীবী এডভোকেট সাইদুর রহমান, এডভোকেট আনোয়ারুল হক, দৈনিক ইনকিলাব ও শ্যামল সিলেটের রিপোর্টার রেজাউল করিম রেজা, সিলেট অনলাইন প্রেসক্লাবের সদস্য শাহীদ হাতেমী, সিলেট রিপোর্ট ডটকমের স্টাফ রিপোর্টার সৈয়দ উবায়েদুর রহমান, দৈনিক বাংলা সময়ের সিলেট প্রতিনিধি কামরুল ইসলাম মাহি, বাংলা সংলাপ ডটকমের সম্পাদক মো. এমদাদ আলী, শিক্ষানবিশ আইনজীবী আমীরুল ইসলাম, দিলোয়ার হোসেন।
এ সময় উপস্থিত ছিলেন- শিক্ষাবিদ আতাউর রহমান, তরুন সমাজকর্মী রায়হান আহমদ, সমাজসেবী ফাতেমা রহমান, তাহেরা বেগম, যুক্তরাজ্য প্রবাসী সাইদুর রহমান, তরুণ সংগঠক আল মামুন আহমেদ, ইউথ নেটওয়ার্ক সেন্টারের ডিসট্রিক্ট লিডার আতকিয়া মাদেহা নাহার তাশদী, লেখক কায়ছান মাহমুদ আকবরী, এমদাদুর হক আজাদ, ইফতেখার শামীম, লয়লুছ আলী হৃদয় প্রমুখ। বিজ্ঞপ্তি