গোয়াইনঘাটে মুক্তিযোদ্ধার উপর হামলা, থানায় অভিযোগ দায়ের

67

কে.এম.লিমন গোয়াইনঘাট থেকে :
গোয়াইনঘাট পাওনা টাকা চাওয়ার জের ধরে মুক্তিযোদ্ধার উপর হামলার অভিযোগ উঠেছে। এ ঘটনায় হামলার শিকার ওই মুক্তিযোদ্ধা বাদী হয়ে হামলাকারীদের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। হামলার শিকার ওই মুক্তিযোদ্ধা উপজেলার নয়াবস্তি গ্রামের বাসিন্দা মো. ইনসান আলী। হামলায় আহত হয়ে তিনি গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।
এ ঘটনায় বীর মুক্তিযোদ্ধা ইনসান আলী গুরুতর আহত হন। ঘটনার পরপরই ইনসান আলী বাদী হয়ে গোয়াইনঘাট থানায় একটি মামলা দায়ের করেন।
এ ব্যাপারে বীরমুক্তিযোদ্ধা ইনসান আলী বলেন, পাওনা টাকা নিয়ে প্রতিবেশী ইউসুফ মিয়া ও তাঁর কয়েক সহযোগী মিলে আমার উপর হামলা চালিয়ে তারা আমাকে বেধরক মারধর করে। একই সঙ্গে তারা আমার পাঞ্জাবির পকেটে থাকা নগদ ৭০ হাজার টাকা নিয়েও পালিয়ে যায়। এবং বিভিন্ন সময় তারা আমাকে প্রাণনাশের হুমকি দিয়ে আসছে।
গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আহাদ জানান, এ ঘটনায় মুক্তিযোদ্ধা ইনসান আলী একটি লিখিত অভিযোগ দিয়েছেন। থানা পুলিশের পক্ষ থেকে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তদন্ত সাপেক্ষে দোষী ব্যক্তিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।