নিসচা সিলেট মহানগরের খাদ্যসামগ্রী বিতরণ

3

নিরাপদ সড়ক চাই (নিসচা) সিলেট মহানগর শাখার উদ্যোগে বুধবার (১ এপ্রিল) বেলা ৩টায় বিমানবন্দরস্থ উমদারপাড়া হাজি শফিকুর রহমান আইডিয়াল একাডেমী প্রাঙ্গণে এলাকায় শতাধিক দরিদ্র মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, পিঁয়াজ, আলু, লবণ ও সাবান। খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন নিসচা কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক, সিলেট ও চট্টগ্রাম বিভাগীয় কমিটির সদস্য সচিব জহিরুল ইসলাম মিশু, সিলেট মহানগর শাখার সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য রোটারিয়ান এম ইকবাল হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল হাদী পাবেল, সহ-সাধারণ সম্পাদক আতিকুর রহমান খান মুন্না, সাংগঠনিক সম্পাদক মাসুদুজ্জামান তপাদার মুক্তার।
এ সময় তারা সমাজের বিত্তবানদেরকে হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর জন্য আহ্বান জানান এবং সবাইকে করোনা ভাইরাস থেকে মুক্ত থাকার জন্য ঘরে থাকার অনুরোধ জানান এবং সরকার প্রদও সবধরনের নির্দেশনা মেনে চলার আহবান জানান।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইনসাফ ভিলেজ ডেভেলপমেন্ট ফর ইয়ুথ সোসাইটির সভাপতি মোঃ নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ শায়েল আহমেদ, সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান, ক্রীড়া সম্পাদক মোঃ পারভেজ আহমেদ, হাজি শফিকুর রহমান আইডিয়াল একাডেমির পরিচালক মো. আকতার হোসেন প্রমুখ। বিজ্ঞপ্তি