কমলগঞ্জে ছুরিকাঘাতে তালামীয সভাপতি আহত

4

কমলগঞ্জ থেকে সংবাদদাতা :
মৌলভীবাজারের কমলগঞ্জে শমসেরনগর ইউনিয়ন তালামীয়ে ইসলামিয়ার সভাপতি সাইফুল ইসলাম সন্ত্রাসী হামলার শিকার হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
জানা যায়, বাংলাদেশ আঞ্জুমানে আল ইসলাহ্’র সহযোগি সংগঠন তালামীযে ইসলামিয়ার কমলগঞ্জ উপজেলার শমসেরনগর ইউনিয়ন শাখার সভাপতি মো: সাইফুল ইসলাম সুয়েল গত মঙ্গলবার (৪ ফেব্র“য়ারি) দিবাগত রাতে কালীপুরের একটি ওয়াজ মাহফিল থেকে বাড়ি ফেরার পথে সন্ত্রাসীদের উপর্যুপরি ছুরিকাঘাতের শিকার হন। ঘটনাস্থল থেকে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে প্রথমে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখান থেকে হাসপাতাল কর্তৃপক্ষ মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে স্থানান্তর করেন। পরবর্তীতে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।
ঘটনাটির বিষয়ে কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আরিফুর রহমান জানান, ওয়াজ মাহফিলের পাশের কোন এক জায়গায় কথা কাটাকাটি নিয়ে ঘটনাটি ঘটেছে বলে শুনেছি। এখন পর্যন্ত বিষয়টি নিয়ে লিখিত কোন অভিযোগ পাওয়া যায়নি।
আল ইসলাহ এর শমসেরনগর ইউনিয়ন শাখার সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল মছব্বির এ ঘটনায় দু:খ প্রকাশ ও তীব্র নিন্দা জানিয়ে দোষীদের আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তির দাবি করেন।