ওসমানীনগরে সংবর্ধনায় এড. লুৎফুর রহমান ॥ গ্রুপিং মুক্ত হবে সিলেট জেলা আওয়ামী লীগ

25

সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট লুৎফুর রহমান বলেন, গ্র“পিং রাজনীতি দলকে অন্ধ করে ফেলে। আমি কখনও গ্র“পিং রাজনীতি করি নাই। সিলেট আওয়ামী লীগকে গ্র“পিং রাজনীতিমুক্ত করতে আমরা কাজ করে যাবো। খুবই শীঘ্রই জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে। নবগঠিত কমিটিকে সম্পূর্ণ গ্র“পিংমুক্ত রাখা হবে। গ্র“প হবে একটাই, শেখ হাসিনা গ্র“প।
সোমবার (৩ ফেব্র“য়ারি) ওসমানীনগরের পশ্চিম পৈলনপুর ও সাদিপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে সিলেট জেলা আওয়ামী লীগ ও যুবলীগ নেতাদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
পশ্চিম পৈলনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান রজবের সভাপতিত্বে ও সাদিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সফর আলী ও মফচ্ছির আহমদের পরিচালনায় বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা এড. নাসির উদ্দিন খান ও সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি। বক্তব্য রাখেন যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী।
সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির খান বলেন, ৭৫ সালের ১৫ আগস্টে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ স্বপরিবারকে হত্যার মধ্য দিয়ে এ দেশে যে কু-ইতিহাস রচনা হয়েছিল তা থেকে উদ্ধার করে শেখ হাসিনা সঠিক ইতিহাস রচনা করেছেন। ৯৬ সালে যখন আওয়ামী লীগ ক্ষমতায় বসে তখন আমাদের নেত্রী শেখ হাসিনা চেয়েছিলেন দেশকে ক্ষুধামুক্ত, দারিদ্র্য মুক্ত করতে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার লক্ষ্যে পৌছতে যেভাবে কাজ করছেন তা পুরো বিশ্ব অবাক হয়ে থাকিয়ে রয়েছে। বাংলাদেশ এখন বিশ্বের রোল মডেল। উন্নয়নের মহাসড়কে অবস্থান করেছে। পুরো বিশ্ব এখন স্বীকৃতি দিয়েছে- বাংলাদেশ উন্নয়নশীল দেশ। এ দেশ এখন আর দারিদ্রসীমার নিচে নয়। সন্ত্রাস, জঙ্গিবাদকে উৎখাত এগিয়ে চলেছে দেশ দুর্বার গতিতে।
এছাড়াও বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক উপদপ্তর সম্পাদক জগলু চৌধুরী, ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা কবির উদ্দিন আহমদ, বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর, ওসমানীনগর উপপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান, সিনিয়র সহ-সভাপতি আব্দাল মিয়া, জেলা পরিষদ সদস্য সুষমা সুলতানা রুহি, যুগ্ম সাধারণ সম্পাদক অরুনদয় পাল ঝলক, সাংগঠনিক সম্পাদক লুৎফুর রহমান, মোঃ আনা মিয়া, সাবেক ছাত্রনেতা কাজী শাহজান, আনোয়ার আলী, এম এ মতিন সহ যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি